ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে রোহিত শর্মার কাছে বিরাট সুযোগ, ভাঙতে পারেন ধোনি-ডিভিলিয়র্সের এই বিশ্বরেকর্ড

ওয়েস্টইন্ডিজের ক্রিকেট দল ভারত সফরে রয়েছে। দুই দলই টেস্ট সিরিজ খেলে ফেলেছে। টেস্টে ভারত দুর্দান্ত প্রদর্শন করে ওয়েস্টইন্ডিজকে দুটি টেস্টে হারিয়ে ক্লীন সুইপ করে দিয়েছে। এখন দুই দলই ওয়ানডে সিরিজ খেলতে গুয়াহাটি পৌঁছে গিয়েছে। ভারতীয় ক্রিকেট দলও এখন বদলেগিয়েছে। টেস্ট দলের বেশ কিছু খেলোয়াড় ওয়ানডে দলের অংশ হননি। দলের ওপেনিং জুটিও বদলে গিয়েছে। রোহিত শর্মা আর শিখর ধবন আবারও দলের হয়ে ওপেন করবেন। এই সিরিজে রোহিত শর্মার কাছে সুযোগ রয়েছে একটি বড় রেকর্ড নিজের নামে করার। কি সেই রেকর্ড আমরা আমাদের এই প্রতিবেদনে তা আপনাদের জানাব।

২৯৭ ম্যাচে এখনও পর্যন্ত ৩০৪টি ছক্কা মেরেছেন
ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে রোহিত শর্মার কাছে বিরাট সুযোগ, ভাঙতে পারেন ধোনি-ডিভিলিয়র্সের এই বিশ্বরেকর্ড 1
রোহিত নিজের আন্তর্জাতিক কেরিয়ারে ২৯৭টি ম্যাচ খেলে এখনও পর্যন্ত ৩০৪টি ছক্কা মেরেছেন। তিনি ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে সিরিজে সর্বাধিক ছক্কা মারার ব্যাপারে দক্ষিণ আফ্রিকার তারকা এবি ডেভিলিয়র্স আর ভারতের প্রাক্তণ অধিনায়ক আর উইকেটকিপার ব্যাটসম্যান এমএস ধোনিকে পেছনে ফেলতে পারেন।

মহেন্দ্র সিং ধণি এখনও পর্যন্ত ৫১০ ম্যাচে ৩৪২টি ছক্কা মেরেছেন
ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে রোহিত শর্মার কাছে বিরাট সুযোগ, ভাঙতে পারেন ধোনি-ডিভিলিয়র্সের এই বিশ্বরেকর্ড 2
প্রসঙ্গত যে ভারতের প্রাক্তণ অধিনায়ক এখনও পর্যন্ত ৫১০টি ম্যাচে ৩৪২টি ছক্কা মেরেছেন। অন্যদিকে এবি ডেভিলিয়র্স আন্তর্জাতিক ক্রিকেটে খেলা ৪২০টি ম্যাচে ৩২৮টি ছক্কা মেরেছেন। যদি রোহিত আগামি সিরিজে ধোনিরকে পেছনে ফেলে দেন তো তিনি ভারতের এক নম্বর সিক্সার কিং হয়ে যাবেন।
ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে রোহিত শর্মার কাছে বিরাট সুযোগ, ভাঙতে পারেন ধোনি-ডিভিলিয়র্সের এই বিশ্বরেকর্ড 3
রোহিত শর্মার বর্তমান ফর্মকে দেখে এই রেকর্ড তার জন্য খুব বেশি মুশকিল লাগছে না। প্রথম ম্যাচে লাইভ সম্প্রচার গুয়াহাটির বারবটি স্টেডিয়ামে দুপুর ২টো থেকে শুরু হবে। এই ম্যাচের লাইভ সম্প্রচার স্টার স্পোর্টস আর হটস্টারে দেখা যাবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *