দ্বিতীয় টি-২০তে এই বড়ো রেকর্ডের জন্য রোহিত শর্মা আর বিরাট কোহলির মধ্যে হবে লড়াই

রোহিত শর্মা আর বিরাট কোহলি বর্তমানে ভারতীয় দলের ব্যাটিংয়ের মেরুদন্ড। এই দুই খেলোয়াড় ভারতীয় দলকে বেশকিছু ম্যাচে জয় এনে দিয়েছেন। ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ৮ ডিসেম্বর সিরিজের দ্বিতীয় ম্যাচে এই দুই খেলোয়াড়ের উপরেই ভারতীয় দলকে জেতানোর দায়িত্ব থাকবে।

বিরাট আর রোহিতের মধ্যে থাকবে এগিয়ে যাওয়ার লড়াই

দ্বিতীয় টি-২০তে এই বড়ো রেকর্ডের জন্য রোহিত শর্মা আর বিরাট কোহলির মধ্যে হবে লড়াই 1

যদিও এই ম্যাচে সবচেয়ে বেশি টি-২০ আন্তর্জাতিক রান করার লড়াইও এই দুই খেলোয়াড়ের মধ্যে থাকবে আর ম্যাচ শেষ হওয়ার পরই জানা যাবে যে এই দুই খেলোয়াড়ের মধ্যে কে রেসে এগিয়ে গেলেন। দুই খেলোয়াড়ই এই ম্যাচে দুর্দান্ত প্রদর্শন করে টি-২০ ক্রিকেটে সবচেয়ে বেশি রান করা ব্যাটসম্যান হতে চাইবেন।

রোহিত শর্মার চেয়ে মাত্র ৩ রান পেছিয়ে রয়েছেন বিরাট কোহলি

দ্বিতীয় টি-২০তে এই বড়ো রেকর্ডের জন্য রোহিত শর্মা আর বিরাট কোহলির মধ্যে হবে লড়াই 2

বর্তমানে টি-২০ আন্তর্জাতিকে সবচেয়ে বেশি রান করার বিষয়ে প্রথম স্থানে রয়েছেন রোহিত শর্মা। কিন্তু ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিও তার চেয়ে খুব বেশি পেছিয়ে নেই। অধিনায়ক বিরাট কোহলি হিটম্যানের চেয়ে মাত্র ৩ রান পেছিয়ে রয়েছে। যে খেলোয়াড়ই দ্বিতীয় টি-২০ ম্যাচে ভালো প্রদর্শন করবেন তিনি রানের এই দৌড়ে আগে এগিয়ে যাবেন। জানিয়ে দিই যে সিরিজের প্রথম টি-২০ ম্যাচ রোহিতের জন্য ভালো যায়নি আর তিনি মাত্র ৮ রান করে প্যাভিলিয়নে ফিরে যান। অন্যদিকে অধিনায়ক কোহলি ৫০ বলে ৯৪ রানের ম্যাচ জেতানো ইনিংস খেলেন।

এমন থেকেছে দুজনের টি-২০ রেকর্ড

দ্বিতীয় টি-২০তে এই বড়ো রেকর্ডের জন্য রোহিত শর্মা আর বিরাট কোহলির মধ্যে হবে লড়াই 3

রোহিত শর্মা ভারতের হয়ে এখনো পর্যন্ত মোট ১০২টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ৩১.৮৩ গড়ে এবং ১৩৭.৪৫ স্ট্রাইকরেটে মোট ২৫৪৭ রান করেছেন। তিনি নিজের টি-২০ আন্তর্জাতিকে ৪টি সেঞ্চুরি এবং ১৮টি হাফসেঞ্চুরি করেছেন।
অন্যদিকে কোহলি ভারতীয় দলের হয়ে মোট ৭৩টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ৫১.৯১ গড়ে এবং ১৩৬.৭০ স্ট্রাইকরেটে মোট ২৫৪৪ রান করেছেন। তিনি নিজের টি-২০ আন্তর্জাতিক কেরিয়ারে মোট ২৩টি হাফসেঞ্চুরি করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *