রোহিত শর্মা আর বিরাট কোহলিকে নিয়ে এই বিতর্কিত মন্তব্য করলেন আশিস নেহেরা, করলেন এই অভিযোগ

ভারতীয় দলের নির্বাচকরা যখন অস্ট্রেলিয়া সফরের জন্য দল নির্বাচন করেছিলেন, সেই দলে রোহিত শর্মার নাম ছিল না। তাকে কোনো ফর্ম্যাটের দলেই শামিল কর আহয়নি। যার ফলে ক্রিকেট সমর্থকরাও যথেষ্ট অবাক হয়েছিলেন। তবে পরে ৯ নভেম্বর বিসিসিআই রোহিত শর্মাকে অস্ট্রেলিয়া সফরের টেস্ট দলে যুক্ত করে নেয়, কিন্তু এখনও তিনি ওয়ানডে আর টি-২০তে ভারতীয় দলের হয়ে অস্ট্রেলিয়ায় খেলছেন না।

রোহিতের নির্বাচন না হওয়ার আমাদের কোনো তথ্য ছিল না

রোহিত শর্মা আর বিরাট কোহলিকে নিয়ে এই বিতর্কিত মন্তব্য করলেন আশিস নেহেরা, করলেন এই অভিযোগ 1

অস্ট্রেলিয়া সফরে রোহিত শর্মার নির্বাচন না হওয়া নিয়ে বিরাট কোহলি নিজের বয়ানে বলেছিলেন, “নির্বাচক কমিটির মিটিংয়ের আগে আমরা ইমেল পেয়েছিলাম যে ও উপলব্ধ নয়। এতে বলা হয়েছিল যে ওর আইপিএল চলাকালীন চোট লেগেছে। এতে বলা হয়েছিল যে ওকে চোটের সম্পর্কে তথ্য দেওয়া হয়েছিল আর বুঝে গিয়েছিল যে ও অনুপলব্ধ থাকবে। এরপর ও আইপিএলে খেলেছে আর আমরা সকলেই ভেবেছি যে ও অস্ট্রেলিয়া যাওয়ার বিমানেও থাকবে, আর আমাদের কাছে কোনো তথ্য নেই যে ও আমাদের সঙ্গে কেন ট্র্যাভেল করছে না, কোনো তথ্য ছিল না, স্পষ্টতার অভাব ছিল।”

দুই খেলোয়াড়ের মধ্যে কমিউনিকেশন নেই, যা যথেষ্ট দুঃখের

রোহিত শর্মা আর বিরাট কোহলিকে নিয়ে এই বিতর্কিত মন্তব্য করলেন আশিস নেহেরা, করলেন এই অভিযোগ 2

ক্রিকবাজে একটি লাইভ চ্যাট চলাকালীন আশিস নেহেরা এই বিষয়ে বিস্ময় প্রকাশ করেছেন আর বলেছেন যে আজকের সময়েও দুই খেলোয়াড়ের মধ্যে পর্যাপ্ত কমিউনিকেশন হচ্ছে না, যা যথেষ্ট চমকে দেওয়ার মতো বিষয়। তিনি বলেছেন, “এই ধরণের ব্যাপারে হওয়া যথেষ্ট দুঃখের আর এমনটা হওয়া উচিত না। দুই খেলোয়াড় আইপিএলেও খেলছিলেন আর ওদের একে অপরের সঙ্গে কথা বলা উচিত ছিল। রোহিত শর্মার সোজা দুবাই থেকে অস্ট্রেলিয়ায় যাওয়ার ছিল আর যদি ও আহত ছিল তো ওয়ানডে ম্যাচ খেলতে না আর কেবল টি-২০ খেলাই উচিত ছিল। অধিনায়ক কোহলির স্বয়ং রোহিত শর্মার সঙ্গে কথা বলা উচিত ছিল বা রোহিত শর্মার কোহলির সঙ্গে কথা বলে নেওয়া উচিত ছিল। দুই খেলোয়াড়ের মধ্যে কমিউনিকেশন একদমই নেই, যা যথেষ্ট দুঃখজনক”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *