ভিডিয়ো: রোহিত শর্মা কুলদীপ যাদবকে দিলেন গালাগাল,স্ট্যাম্প মাইকে হল রেকর্ড 1

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে কলকাতার ইডেন গার্ডেনে টি২০ সিরিজের প্রথম ম্যাচ খেলা হয়েছে। ম্যাচে টসে জিতে ভারত অধিনায়ক রোহিত শর্মা প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। এই ম্যাচে ভারতের হয়ে খলিল আহমেদ আর ক্রুণাল পান্ডিয়া অভিষেক করেন অন্যদিকে ওয়েস্টইন্ডিজ দলের হয়েও ৩ জন খেলোয়াড় অভিষেক করেন। আজ ওয়েস্টইন্ডিজ ইনিংস চলাকালীন স্ট্যাম্প মাইকে রোহিত শর্মাকে গালাগাল দিতে শোনা যায়।

কুলদীপ যাদবকে দিলেন গালাগাল

ওয়েস্টইন্ডিজের ইনিংসের ১৫তম ওভারের ঘটনা। এই ওভারের পঞ্চম বলে কুলদীপ যাদব ওয়েস্টইন্ডিজের অধিনায়ক কার্লোস ব্রেথওয়েটকে আউট করেন। এরপর পরের বলের আগে রোহিত শর্মা স্লিপ থেকে কুলদীপ যাদবকে আওয়াজ দেন। মাঠের চিৎকারে কুলদীপ যাদব তার আওয়াজ শুনতে পাননি। এরপর রোহিত শর্মা তাকে গালাগাল দেন। এটা যতই মজা করা দেওয়া হোক কিন্তু স্ট্যাম্পের মাইকের কারণে তা পুরো দুনিয়ার সামনে চলে আসে।

প্রথমবার ভারতীয় খেলোয়াড় দিলেন না গালাগাল
ভিডিয়ো: রোহিত শর্মা কুলদীপ যাদবকে দিলেন গালাগাল,স্ট্যাম্প মাইকে হল রেকর্ড 2
এটা প্রথমবার নয় যখন কোনও ভারতীয় খেলোয়াড় মাঠে গালাগাল দিলেন।এর আগে দলের অধিনায়ক বিরাট কোহলিকেও বেশ কয়েকবার গালাগাল দিতে শোনা গেছে। দক্ষিণ আফ্রিকায় খেলা হওয়া টি-২০ সিরিজে মহেন্দ্র সিং ধোনিকেও মনীষ পান্ডেকে গালাগাল দিতে শোনা গিয়েছিল।

কুলদীপ যাদব করেছেন দুর্দান্ত বোলিং

ভারতীয় দলের চায়নাম্যান স্পিনার কুলদীপ যাদব আরও একবার নিজের প্রদর্শনে সকলকে প্রভাবিত করেছেন। ৪ ওভারের বোলিংয়ে তিনি ১৩ রান দিয়ে বিপক্ষ দলের ৩ জন ব্যাটসম্যানকে আউট করেন। আউট হওয়া ব্যাটসম্যানদের মধ্যে ওয়েস্টইন্ডিজের অধিনায়ক কার্লোস ব্রেথওয়েট ছাড়াও ড্যারেন ব্র্যাভো আর রোম্যান পাওয়েলের উইকেট শামিল ছিল। তিনি আরও একটি উইকেট পেয়ে যেতে কিন্তু বল লেগ স্ট্যাম্পের বাইরে পড়ার কারণে ব্যাটসম্যান বেঁচে যান।

এখানে দেখে নিন ভিডিয়ো:
https://twitter.com/eklabaya/status/105909719362855731

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *