এশিয়া কাপ ২০১৮: ৯৬ রান করতেই রোহিত শর্মা করে নেবেন এই বিশেষ উপলব্ধী নিজের নামে

ভারতীয় দল আর পাকিস্থানের মধ্যে আজ এশিয়া কাপের সুপার ৪ এর দ্বিতীয় ম্যাচ খেলা হচ্ছে।এই ম্যাচে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মার কাছে একটি বিশেষ উপলব্ধী হাসিল করার দুর্দান্ত সুযোগ রয়েছে।

মাত্র ৯৬ রান করতেই করে ফেলবেন নিজের ৭০০০ রান পুর্ণ
এশিয়া কাপ ২০১৮: ৯৬ রান করতেই রোহিত শর্মা করে নেবেন এই বিশেষ উপলব্ধী নিজের নামে 1
জানিয়ে দিই যদি ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা পাকিস্থানের বিরুদ্ধে ৯৬ রান করে ফেলতে পারেন তাহলে তিনি ওয়ানডে ক্রিকেটে নিজের ৭০০০ রান পূর্ণ করে ফেলবেন।
রোহিত শর্মা গত ম্যাচেই বাংলাদেশের বিরুদ্ধে ৮৩ রানের দুর্দান্ত অপরাজিত ইনিংস খেলেন। ওয়ানডেতে পাকিস্থানের বিরুদ্ধে তিনি ৫২ রানেরও একটি দারুণ ইনিংস খেলেছিলেন।

৭০০০ রান পূর্ণ করা নবম খেলোয়াড় হবেন
এশিয়া কাপ ২০১৮: ৯৬ রান করতেই রোহিত শর্মা করে নেবেন এই বিশেষ উপলব্ধী নিজের নামে 2
আপনাদের জানিয়ে দিই যদি এই ম্যাচে রোহিত ৭০০০ রান পুর্ণ করে ফেলতে পারেন তাহলে তিনি এমনটা করা নবম ভারতীয় খেলোয়াড় হয়ে যাবেন। রোহিত শর্মার আগে শচীন তেন্ডুলকর, সৌরভ গাঙ্গুলী, রাহুল দ্রাবিড়, এমএস ধোনি, বিরাট কোহলি, মহম্মদ আজহারউদ্দিন, যুবরাজ সিং বীরেন্দ্র সেহবাগ ৭০০০ রান করার উপলব্ধী হাসিল করেছেন। ভারতীয় তারকাদের এই লিস্টে শামিল হওয়া কোথাও না কোথাও ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মার জন্য একটি সম্মানের ব্যাপার।তিনি ওয়ানডেতে ১০০০০ রান করার ক্ষমতাও রাখেন।

দূর্দান্ত থেকেছে এখনও পর্যন্ত রোহিতের ওয়ানডে কেরিয়ার

এশিয়া কাপ ২০১৮: ৯৬ রান করতেই রোহিত শর্মা করে নেবেন এই বিশেষ উপলব্ধী নিজের নামে 3
NOTTINGHAM, ENGLAND – JULY 12: England bowler Mark Wood is hit for six runs by India batsman Rohit Sharma during the 1st Royal London One Day International match between England and India at Trent Bridge on July 12, 2018 in Nottingham, England. (Photo by Stu Forster/Getty Images)

রোহিত শর্মা এখনও পর্যন্ত ভারতের হয়ে মোট ১৮৭টি ওয়ানডে ম্যাচ খেলে ফেলেছেন। যেখানে তিনি ৪৫.৩৩ গড়ে ৬৯০৬ রান করেছেন। রোহিত শর্মার স্ট্রাইক রেট ৮৭.৩৬। তিনি এখনও পর্যন্ত ১৮টি সেঞ্চুরি এবং ৩৬টি হাফ সেঞ্চুরি করে ফেলেছেন। তার সর্বোচ্চ স্কোর ২৬৪ রান।
রোহিত শর্মা নিজের খেলা ৮৪টি টি২০ আন্তর্জাতিক ম্যাচে ৩২.৫৯ গড়ে ২০৮৬ রান করেছেন। তিনি ২৫টি টেস্টে এখনও পর্যন্ত ৩৯.৯৭ গড়ে ১৪৭৯ রান করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *