ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় টেস্টের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করা এই খেলোয়াড় হলেন চতুর্থ টেস্ট থেকে বাদ 1

ভারতীয় দল মেলবোর্ন টেস্ট জিতে ইতিহাস গড়েছে। ভারতীয় দল এই জয়ের পাশাপাশি চার ম্যাচের টেস্ট সিরিজে ২-১এর লীড নিয়ে ফেলেছে। ভারতীয় দলের মেলবোর্নে জয়ে তারকা ব্যাটসম্যান রোহিত শর্মাও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান রোহিত শর্মা মেলবোর্ন টেস্ট ম্যাচের প্রথম ইনিংসে ৪৩ রানের দুর্দান্ত ইনিংস খেলেছিলেন।

রোহিত হলেন বাবা
ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় টেস্টের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করা এই খেলোয়াড় হলেন চতুর্থ টেস্ট থেকে বাদ 2
আপনাদের জানিয়ে দিই যে ভারতীয় দলে তারকা ব্যাটসম্যান রোহিত শর্মা আজ ৩১ ডিসেম্বর এক কন্যাসন্তানের বাবা হয়েছেন। রোহিতের বাবা হওয়ার খবর রিতিকা সজদেহের খুড়তুতো বোন সীমা খান নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে দিয়েছেন। সীমা খান সোশ্যাল মিডিয়ায় লেখেন, “আমি আবারো মাসি হয়ে গিয়েছি”।
ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় টেস্টের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করা এই খেলোয়াড় হলেন চতুর্থ টেস্ট থেকে বাদ 3
রোহিত ফিরবেন ভারত, খেলবেননা চতুর্থ টেস্ট
ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় টেস্টের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করা এই খেলোয়াড় হলেন চতুর্থ টেস্ট থেকে বাদ 4
ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান রোহিত শর্মা ভারতে ফিরছেন। তিনি সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচ খেলবেন না এই কথার পুষ্টি ভারতীয় দলের এক আধিকারিক করেছেন। টাইমস অফ ইন্ডিয়ায় ছাপা একটি রিপোর্টের মোতাবেক ভারতীয় দলের সঙ্গে থাকা এক আধিকারিক বলেছেন, “রোহিত বাবা হয়েছেন। রোহিতের বর্তমানে তার পরিবারের সঙ্গে থাকার প্রয়োজন রয়েছে। ওর পরিবার ওর অপেক্ষা করছে, এই কারণে ও নিজের পরিবারের কাছে ভারত ফেরত যাবে। এটাই বর্তমানে ওর জন্য গুরুত্বপূর্ণও। টেকনিক্যালি ও দলকে যথেষ্ট মজবুত করে আর দলে ওর থাকায় ব্যালেন্সও পাওয়া যায়”।

রোহিতের জায়গায় চতুর্থ টেস্টে রাহুল বা হার্দিক পেতে পারেন সুযোগ
ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় টেস্টের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করা এই খেলোয়াড় হলেন চতুর্থ টেস্ট থেকে বাদ 5
রোহিত শর্মার জায়গায় সিডনিতে হতে চলা চতুর্থ টেস্ট ম্যাচে কেএল রাহুল বা হার্দিক পান্ডিয়া সুযোগ পেতে পারেন। সিডনি টেস্ট ম্যাচ ৩ থেকে ৭ জানুয়ারির মধ্যে হবে, অস্ট্রেলিয়া দল যেখানে সিরিজ ২-২ করতে চাইবে অন্যদিকে ভারতীয় দল ৩-১এ এই সিরিজ নিজেদের নামে করতে চাইবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *