দেখুন: তৃতীয় টেস্ট ম্যাচের আগে ভারতীয় দলে যোগ দিলেন রোহিত, সতীর্থরা এভাবে জানালেন স্বাগত

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চলা টেস্ট ম্যাচের সিরিজের তৃতীয় ম্যাচ সিডনির মাঠে খেলা হবে। এই ম্যাচের আগে ভারতীয় দলের জন্য ভালো খবর এটাই যে টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার রোহিত শর্মার দলে যোগ দিয়েছেন। এখন রোহিত শর্মার তৃতীয় টেস্ট ম্যাচে ভারতীয় দলের প্রথম একাদশে শামিল হওয়ার আশা করা হচ্ছে।

ভারতীয় টেস্ট দলে যোগ দিলে রোহিত শর্মা

দেখুন: তৃতীয় টেস্ট ম্যাচের আগে ভারতীয় দলে যোগ দিলেন রোহিত, সতীর্থরা এভাবে জানালেন স্বাগত 1

রোহিত শর্মা ১৪ দিন আগে অস্ট্রেলিয়া পৌঁছেছিলেন, তিনি ১৪ দিন সিডনির হোটেলে কোয়ারেন্টিন ছিলেন। বিসিসিআই টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে যে রোহিত শর্মা যখন টিম হোটেলে সতীর্থদের সঙ্গে সাক্ষাত করেন তো তারা তাকে উষ্ণ ওয়েলকাম জানান। রবীন্দ্র জাএজা নিজের সতীর্থ খেলোয়াড় রোহিতকে আলিঙ্গন করেন। অন্যদিকে রবি শাস্ত্রীও এই ভিডিওতে যথেষ্ট ভালোভাবে রোহিতকে জিজ্ঞাসা করছেন যে তার কোয়ারেন্টিন পিরিয়ড কেমন ছিল আর তোমাকে আগের চেয়েও বেশি ইয়ং লাগছে। বিসিসিআই এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন যেখানে রোহিত নিজের সতীর্থদের সঙ্গে সাক্ষাত করছেন। এই ভিডিওটিকে সোশ্যাল মিডিয়ায় জমিয়ে শেয়ার করা হচ্ছে।

তৃতীয় টেস্টে রোহিত পেতে পারেন সুযোগ

দেখুন: তৃতীয় টেস্ট ম্যাচের আগে ভারতীয় দলে যোগ দিলেন রোহিত, সতীর্থরা এভাবে জানালেন স্বাগত 2

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টেস্ট ম্যাচে রোহিত শর্মাকে দলের প্রথম একাদশে শামিল করা হতে পারে। তবে রোহিতের ব্যাপারে আগেরদিনই রবি শাস্ত্রী প্রেস কনফারেন্স চলাকালীন স্পষ্ট করেছিলেন যে আগামি ম্যাচের আগে রোহিতের ফিটনেস্টের আরও একবার সমীক্ষা করা হবে।
প্রসঙ্গত যে রোহিত শর্মা আইপিএলে আহত হওয়ার কারণে ভারতের সঙ্গে অস্ট্রেলিয়া যাওয়ার বদলে ইউএই থেকে সরাসরি ভারতে ফিরে গিয়েছিলেন। তিনি দেশে ফিরে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে নিজের ফিটনেস নিয়ে কাজ করেন, তারপর ১১ ডিসেম্বর তাকে ফিটনেস টেস্ট দিতে হয়, যেখানে পাশ করার পরই তিনি অস্ট্রেলিয়া সফরে যান।

কোন ক্রিকেটারের জায়গায় পাবেন সুযোগ

দেখুন: তৃতীয় টেস্ট ম্যাচের আগে ভারতীয় দলে যোগ দিলেন রোহিত, সতীর্থরা এভাবে জানালেন স্বাগত 3

ভারতীয় দলের বর্তমানে জায়গা করে নেওয়ার কথা বলা হলে হনুমা বিহারীকে দল থেকে বাদ দেওয়া হতে পারে, কারণ দল ওপেনিংয়ে পরিবর্তন করতে চাইবে না। ভারতীয় দলের ওপেনার ময়ঙ্ক আগরওয়াল ভালো ফর্মে নেই, কিন্তু তাও তাকে সুযোগ দেওয়া হতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *