INDvsBAN: রোহিত শর্মা এই দুই খেলোয়াড়কে দিলেন জয়ের সম্পূর্ণ শ্রেয়

বাংলাদেশ ভারতীয় দলকে দিল্লির প্রথম টি-২০ ম্যাচে ৭ উইকেটে হারিয়েছিল। কিন্তু বৃহস্পতিবার ৭ নভেম্বর রাজকোটে ভারত নিজেদের এই হারের বদলা নিয়ে নিয়েছে। ভারত বাংলাদেশকে দ্বিতীয় টি-২০তে রোহিত শর্মার ঝোড়ো ব্যাটিংয়ের সৌজন্যে ৮ উইকেটে হারিয়ে দিয়েছে। বাংলাদেশ ১৫৩ রানের স্কোর করেছিল এই লক্ষ্যকে ভারত রোহিত শর্মার ৪৩ বলে ৮৫ রানের ইনিংসের সৌজন্যে হাসিল করে নেয়। শিখর ধবনও ভারতীয় দলের হয়ে ২৭ বলে ৩১ রানের ইনিংস খেলেন।

রোহিত শর্মা চহেল আর সুন্দরের প্রশংসা করলেন

INDvsBAN: রোহিত শর্মা এই দুই খেলোয়াড়কে দিলেন জয়ের সম্পূর্ণ শ্রেয় 1

ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা এই জয়ের পর নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে বলেন, “সুন্দর আর চহেল দুই স্পিনারই ভীষণই স্মার্ট আর ওরা নিজেদের বোলিংকে ভালোরকম বোঝে। ওরা সবসময় কোচ আর অধিনায়কের সঙ্গে কথাবার্তা বলে যে কিভাবে উন্নতি করা যায়। চহেল অনেক ঘরোয়া ক্রিকেটের ম্যাচ খেলেছে, ওর কাছে ভালো অভিজ্ঞতা আছে। অন্যদিকে সুন্দর একজন দুর্দান্ত প্রতিভা। আজ মাঠ বড়ো ছিল, এই কারণে আমরা ওদের রোল বদলেছি আর শুরুতে নয় বরং পরের ওভারে বোলিং দিয়েছি”।

দিল্লি টি-২০তে আমরা মাঠে নিয়েছিলাম কিছু ভুল সিদ্ধান্ত

INDvsBAN: রোহিত শর্মা এই দুই খেলোয়াড়কে দিলেন জয়ের সম্পূর্ণ শ্রেয় 2

রোহিত শর্মা দিল্লিতে পাওয়া হার নিয়ে বলেন, “মাঠে কিছু ভুল নির্নয় আমরা শেষ ম্যাচে নিয়েছিলাম আর ওই ম্যাচে আমরা যথেষ্ট অলসও ছিলাম, কিন্তু আজ আমরা গত ম্যাচের ভুল থেকে শিক্ষা নিয়েছি আর ভাল প্রদর্শন করে জয় হাসিল করেছি”।

শিশিরের কারণে নির্বাচন করেছি বোলিং

INDvsBAN: রোহিত শর্মা এই দুই খেলোয়াড়কে দিলেন জয়ের সম্পূর্ণ শ্রেয় 3

পিচের ব্যাপারে কথা বলতে গিয়ে নিজের বয়ানে রোহিত শর্মা বলেন, “সবসময় আমরা জানি যে রাজকোট ব্যাটিং করার জন্য একটা ভালো ট্র্যাক আর শিশির আসার পর বোলারদের জন্য বলকে ধরাও মুশকিল হবে, এই কারণে আমরা এর ফায়দা তুলেছি আর প্রথমে বল করা নির্বাচন করেছি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *