প্রথম টেস্টে এই ভারতীয় খেলোয়াড় সুযোগ না পেলে হরভজন সিং করবেন অস্ট্রেলিয়াকে সমর্থন, এখন ভাজ্জি বললেন এই কথা

ভারতীয় দলের প্রাক্তণ অফ স্পিনার হরভজন সিং দীর্ঘদিন ধরে দলের বাইরে রয়েছেন। এই খেলোয়াড়কে বর্তমানে আমরা ক্রিকেট এক্সপার্ট আর ক্রিকেট কমেন্টেটর হিসেবেই দেখতে পাই।হরভজন সোশ্যাল মিডিয়াতেও ভীষণই অ্যাক্টিভ থাকেন। যে কারণে এই খেলোয়াড় নিজের ফ্যান্সদের মধ্যেওতিমিল জনপ্রিয়।

রোহিত শর্মাকে নিয়ে হরভজনের বিতর্কিত বয়ান সোশ্যাল মিডিয়ায় হয়ে গেল ভাইরাল
প্রথম টেস্টে এই ভারতীয় খেলোয়াড় সুযোগ না পেলে হরভজন সিং করবেন অস্ট্রেলিয়াকে সমর্থন, এখন ভাজ্জি বললেন এই কথা 1

রোহিত শর্মার টেস্ট দলে নির্বাচন না হলে তিনি অস্ট্রেলিয়াকে সমর্থন করবেন

সোশ্যাল মিডিয়ায় একটি বয়ান ছড়িয়ে পড়েছেন, যেখানে হরভজনের কথায় বলা হয়েছে যে যদি রোহিত শর্মার টেস্ট দলে নির্বাচন না হয় তাহলে তিনি অস্ট্রেলিয়াকে সমর্থন করবেন। এখন এই অফ স্পিনার এর উপরে ধ্যান দিয়েছেন আর নিজের সাফাইতে বলেছেন যে তিনি এমন বয়ান দেননি।

ভাজ্জি নিজের সাফাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দিয়েছেন। হরভজন সিং টুইট করেন, “মিথ্যেবাদী সোশ্যাল মিডিয়া, আমি জানতাম না কে আর কেনো এই লোকেরা আমার নামে মুর্খতাপূর্ণ বয়ান জুড়ে দেন। সমস্ত ব্যাপারকে আটকাও আর ভারতের হয়ে চিয়ার করো”।

হরভজন সিং সবসময়ই ভারতীয় খেলোয়াড়দের সমর্থন করে এসেছেন

প্রথম টেস্টে এই ভারতীয় খেলোয়াড় সুযোগ না পেলে হরভজন সিং করবেন অস্ট্রেলিয়াকে সমর্থন, এখন ভাজ্জি বললেন এই কথা 2
Indian cricketer Harbhajan Singh attends a training session at the Sher-e-Bangla National Cricket Stadium in Dhaka on February 29, 2016. AFP PHOTO/ Munir uz ZAMAN / AFP / MUNIR UZ ZAMAN (Photo credit should read MUNIR UZ ZAMAN/AFP/Getty Images)

হরভজন সিং সবসময়ই ভারতীয় খেলোয়াড়দের সমর্থন করে এসেছেন। আর হঠাৎ করেই তার বয়ান সোশ্যাল মিডিয়ায় চালিয়ে দেওয়া হয়।এতে টার্বুনেটরকে ভীষণই ক্ষুব্ধ হতে দেখা যায়। আর তিনি নিজের সাফাই দেওয়ার পাশাপাশি রাগ প্রকাশও করেন। ভাজ্জি ফ্যান্সদেরও তিরস্কার করেন আর বলেন এই ধরণের বয়ানকে তার নামে চালানো বন্ধ করতে।

রোহিত শর্মাকে ওপেনিং ব্যাটসম্যান করার জন্য বেশ কিছু তারকা দিয়েছিলেন পরামর্শ
প্রথম টেস্টে এই ভারতীয় খেলোয়াড় সুযোগ না পেলে হরভজন সিং করবেন অস্ট্রেলিয়াকে সমর্থন, এখন ভাজ্জি বললেন এই কথা 3
প্রসঙ্গত তরুণ ব্যাটসম্যান পৃথ্বী শ প্র্যাকটিস ম্যাচে আহত হয়ে গিয়েছিলেন আর প্রথম টেস্ট থেকে ছিটকে যান। এরপর থেকে প্রশ্ন উঠতে থাকে যে প্রথম টেস্টে ভারতের হয়ে ওপেন করবেন? টিম ইন্ডিয়ার কাছে মুরলী বিজয় আর কেএল রাহুলের রূপে বিকল্প অবশ্যই মজুত রয়েছে,কিন্তু রাহুল করার জন্য সংঘর্ষ করছেন। এই অবস্থায় ক্রিকেটের বহু তারকা মনে করেন যে রোহিত শর্মাকে দিয়ে ওপেন করানো উচিত।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *