রোহিত শর্মা ক্যাচ ধরার জন্য নিলেন সুপারম্যান অবতার, তো যুবরাজ সিং বললেন এই কথা

ভারতীয় দল আর অস্ট্রেলিয়ার মধ্যে অ্যাডিলেডে চলতি দ্বিতীয় ওয়ানডে ম্যাচের টস অস্ট্রেলিয়া জেতে আর প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। অ্যাডিলেডে খেলা হওয়া দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ভারতীয় দলের সহঅধিনায়ক রোহিত শর্মার কাছ থেকে অস্ট্রেলিয়ার ইনিংসের ৪৬.২ ওভারে একটি দুর্দান্ত ক্যাচ ধরার প্রয়সা দেখতে পাওয়া যায়।

রোহিত হাওয়ায় লাফিয়ে ক্যাচ ধরার করলেন প্রচেষ্টা
রোহিত শর্মা ক্যাচ ধরার জন্য নিলেন সুপারম্যান অবতার, তো যুবরাজ সিং বললেন এই কথা 1
আসলে অস্ট্রেলিয়া দলের ইনিংসের ৪৭তম ওভারে ভারতীয় দলের জোরে বোলার মহম্মদ সিরাজ করছিলেন। তার এই ওভারের দ্বিতীয় বলে গ্লেন ম্যাক্সওয়েল স্ট্রাইকে ছিলেন। এই বলে ম্যাক্সওয়েল কভারের উপর থেকে শট খেলতে চান, কিন্তু কভারে ফিল্ডিং করা রোহিত শর্মা এই শটকে ক্যাচ ধরার প্রচেষ্টা করেন।
রোহিত এই ক্যাচ ধরার জন্য হাওয়ায় লাফান আর বল তার হাতে লাগেও। কিন্তু রোহিত এই বলকে ঠিকভাবে ধরতে পারেন নি আর এই ক্যাচ ড্রপ হয়ে যায়। যদিও রোহিত শর্মার এই প্রচেষ্টার সকলেই প্রশংসা করেছেন।

এখানে দেখুন রোহিত শর্মার দুর্দান্ত প্রয়াসের ভিডিয়ো
রোহিত শর্মা ক্যাচ ধরার জন্য নিলেন সুপারম্যান অবতার, তো যুবরাজ সিং বললেন এই কথা 2

মুম্বাই ইন্ডিয়ান্স বলল যুবরাজের মত প্রয়সা
রোহিত শর্মা ক্যাচ ধরার জন্য নিলেন সুপারম্যান অবতার, তো যুবরাজ সিং বললেন এই কথা 3
মুম্বাই ইন্ডিয়ান্স রোহিত শর্মার এই দুর্দান্ত প্রয়াস নিয়ে নিজেদের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট করে আর লেখে, “কি দুর্দান্ত প্রয়াস! রোহিত কভার্সে প্রায় যুবরাজের মত প্রয়াস করেছেন”।

যুবরাজও দিলেন জবাব
রোহিত শর্মা ক্যাচ ধরার জন্য নিলেন সুপারম্যান অবতার, তো যুবরাজ সিং বললেন এই কথা 4
যুবরাজও মুম্বাই ইন্ডিয়ান্সের এই টুইট রিটুইট করেছেন। তিনি টুইট করে লেখেন, “প্রায়”। জানিয়ে দিই আইপিএল ২০১৯এ যুবরাজ সিং মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য খেলতে দেখা যাবে। মুম্বাই ইন্ডিয়ান্স যুবরাজ সিংকে আইপিএল ২০১৯ এর নিলামে ১ কোটি টাকা দামে নিজেদের দলে শামিল করে নিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *