অনুষ্কা সহ নেটিজেনদের মোক্ষম আঘাত হেনে নিজের পিতার অপমানের জবাব দিলেন রোহন গাভাস্কার 1

গতকাল কিংস ইলেভেন পাঞ্জাব বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচে সুনীল গাভাস্কারের একটি মন্তব্যটিকে ভূল ব্যাখ্যা করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একাধিক পোস্টে বলা হয়েছে, গাভাস্কারের এই মন্তব্য, “ইনহোনে লকডাউন মে বাস অনুষ্কা কি গেন্দোঁ কি প্র্যাকটিস কি হ্যায়”। যার বাংলা করলে দাঁড়ায়, “কোহলি লকডাউনে শুধু অনুষ্কার বলেই অনুশীলন করেছেন।” সরাসরি বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার ব্যক্তিগত জীবনকে আক্রমণ করেছেন।

Sunil Gavaskar Helps MCA Find MS Dhoni's 2011 World Cup Final Six Ball

আদতে বিষয়টি ছিল একেবারে অন্য। টুইটারে এক নেটিজেন একটি ভিডিও পোস্ট করেন, যেই সময়ে গাভাস্কার এই মন্তব্যটি করেছিলেন। সেখানে একেবারে স্পষ্ট হিন্দি ভাষায় তিনি বলেছিলেন, “লকডাউন থা তো সিরফ অনুষ্কা কি বোলিং কি প্র‍্যাক্টিস কি থি উনহোনে, উও ভিডিও দেখি হ্যায়, উস সে তো কুছ নেহি হোনা হ্যায়।” যার বাংলা সারমর্ম করলে বোঝায়, “লকডাউনে বিরাট শুধু অনুষ্কার বোলিংয়ে প্র‍্যাক্টিস করছিল। আমি একটি ভিডিওতে দেখেছি। এতে তেমন কিছুই হবে না।” যার ফলে এটি স্পষ্ট, অন্য কোনও নোংরা ভাবনায় গাভাস্কার এই মন্তব্য করেননি।

বিরাট-অনুষ্কার নামে কুৎসিত মন্তব্য করলেন সুনীল গাভাস্কার, সমর্থকদের রোষের মুখে কিংবদন্তী ওপেনার 1

কিন্তু এরই মাঝে একাধিক লাঞ্ছনা ও অপমানের শিকার হতে হয় ভারতের কিংবদন্তী এই ব্যাটসম্যানকে। কথা শোনাতে ছাড়েননি বিরাট পত্নী তথা বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মাও। কিন্তু সমস্ত বিষয়টি পরিষ্কার হওয়ার পর নেটিজেনরা নিজেদের ভুল বুঝতে পারে। এবার সরাসরি সেই নেটিজেন এবং অনুষ্কা শর্মাকে আক্রমণ করলেন সুনীল পুত্র রোহন গাভাস্কার।

It is so smelly' - Rohan Gavaskar unhappy with condition of toilet at SCA, Rajkot during Ranji final

নিজের টুইটারে রোহন গাভাস্কার একটি ছবি পোস্ট করেছেন। সেখানে একটি ধাঁধার মত অবস্থায় লেখা রয়েছে। যার মাধ্যমে তিনি বোঝাতে চাইলেন যে শুধু এক ঝলকে দেখেই কোনও কিছুর বিচার করা ঠিক নয়। সেই জিনিসকে দেখে শুনে বিচার করে তারপর মন্তব্য করা উচিত। যা সরাসরি বুঝিয়ে দিল, আক্রমণটি তিনি করেছেন অনুষ্কা শর্মাকেই।

নিজের ইনস্টাগ্রাম স্টোরি এবং পেজে অনুষ্কা লিখেছিলেন, “মিস্টার গাভাস্কার, আপনার বার্তা অত্যন্ত অপমানজনক কিন্তু আমি খুশি হবো যদি আপনি বুঝিয়ে বলেন কেন আপনি একজন স্ত্রীকে দোষ দেন তার স্বামীর খারাপ পারফর্মেন্সের জন্য? আমি নিশ্চিত দীর্ঘ অনেক বছর ধরে খেলায় ধারাভাষ্য দেওয়ার সময়ে আপনি প্রতিটা ক্রিকেটারের ব্যক্তিগত জীবনকে সম্মান দিয়ে এসেছেন।”

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *