আইপিএলের নয়া প্রোমো ভিডিওতে মাতিয়ে দিলেন 'রকস্টার' মহেন্দ্র সিং ধোনি 1

ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির নতুন বিজ্ঞাপন আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্ব শুরুর আগে এসেছে। এই বিজ্ঞাপনে ধোনিকে দেখা গেছে রকস্টার লুকে। এই বিজ্ঞাপনটি সোশ্যাল মিডিয়ায় প্রচুর পছন্দ করা হচ্ছে। আইপিএলের অফিসিয়াল ব্রডকাস্টার স্টার স্পোর্টস এই বিজ্ঞাপনটি ধোনির জন্য তৈরি করেছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে এই সঙ্গীত বিজ্ঞাপনটি প্রকাশ করেছে।

 IPL 2021: एमसएस धोनी के नए ऐड ने मचाया धमाल, नया लुक हुआ वायरल-वीडियो

ধোনির ভিডিও প্রকাশ করার সময়, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ লিখেছিল, ‘ভিভো আইপিএল ২০২১ ফিরে এসেছে এবং আবার আপনার স্ক্রিনে আসতে প্রস্তুত। এই ব্লকবাস্টার মরসুম কিভাবে শেষ হবে তা জানার সময় হয়েছে কারণ আসল ছবি এখনও আসেনি।’ এই ভিডিওতে, ধোনি একজন রকস্টারের মত দেখতে এবং অনেক মজাও করছেন। ভক্তরা ধোনির এই স্টাইলকে খুব পছন্দ করছেন।

তিনবারের আইপিএল বিজয়ী চেন্নাই সুপার কিংস সংযুক্ত আরব আমিরশাহিতে পৌঁছেছে। বৃহস্পতিবার দলের অনুশীলন সেশনের ছবিও প্রকাশ পেয়েছে। সংযুক্ত আরব আমিরশাহিতে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে আইপিএলের দ্বিতীয় পর্ব। আইপিএল ২০২১ এর দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচ হবে পাঁচবারের আইপিএল বিজয়ী মুম্বাই ইন্ডিয়ান্স এবং সিএসকে-র মধ্যে। আইপিএল ২০২১ -এর প্রথম পর্বে চেন্নাইয়ের পারফরম্যান্স ছিল চমৎকার। চেন্নাই তাদের সাত ম্যাচের মধ্যে পাঁচটি জিতেছিল এবং ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে ছিল। এটি লক্ষণীয় যে ভারতে অনুষ্ঠিত আইপিএল ১৪ তে জৈব বুদবুদে করোনার প্রবেশের পরে, বিসিসিআই এটি মে মাসের প্রথম সপ্তাহে স্থগিত করেছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *