রবিন উথাপ্পা এই খেলোয়াড়কে বললেন আইপিএলে নিজের সবচেয়ে পছন্দের অধিনায়ক

রবিন উথাপ্পা এক সময় ভারতীয় দলের ভীষণই ভাল ব্যাটসম্যান ছিলেন আর তিনি আইপিএলেও ভীষণই ভালো প্রদর্শনও করেছেন। তিনি দ্রুত গতিতে রান করার ক্ষমতা রাখেন। আইপিএল ২০১৯ এ তিনি ১২টি ম্যাচে ১১৫.১০ স্ট্রাইকরেটে রান করেছিলেন। তার এই প্রদর্শন খুব বেশি খারাপ ছিল না, কিন্তু তা সত্ত্বেও কলকাতা নাইট রাইডার্স তাকে রিলিজ করে দিয়েছে।

আইপিএল ২০২০তে রাজস্থান রয়্যালসের হয়ে খেলবেন উথাপ্পা

রবিন উথাপ্পা এই খেলোয়াড়কে বললেন আইপিএলে নিজের সবচেয়ে পছন্দের অধিনায়ক 1

আইপিএল ২০২০তে রবিন উথাপ্পা রাজস্থান রয়্যালস দলের হয়ে খেলবেন। তিনি ইএসপিএন ক্রিক ইনফোকে দেওয়া নিজের একটি বয়ানে বলেছেন, “আমি বাস্তবে স্টিভ স্মিথ, জোস বাটলার, বেন স্টোকস, ওশেন থমাস, টম ক্যুরেন আর অন্য খেলোয়াড়দের সঙ্গে দেখা সাক্ষাত হওয়ার আর সময় কাটানোর জন্য অপেক্ষা করছি। আমরা সকলেই একসঙ্গে মিলে জয়ের লক্ষ্য নির্ধারিত করব। আমাদের দলে একজন ফিনিশারের প্রয়োজন রয়েছে আর আমি এর জন্য প্র্যাকটিস করছি, কারণ এটা এমন একটা জিনিস, যা একরাতে হবে না। এর জন্য আপনাকে প্রত্যেকদিন প্র্যাকটিস করতে হবে”।

গৌতম গম্ভীরকে বললেন নিজের পছন্দের আইপিএল অধিনায়ক

রবিন উথাপ্পা এই খেলোয়াড়কে বললেন আইপিএলে নিজের সবচেয়ে পছন্দের অধিনায়ক 2

নিজের পছন্দের আইপিএল অধিনায়কের ব্যাপারে কথা বলতে গিয়ে রবিন উথাপ্পা জানিয়েছেন, “আমার জন্য, গৌতম গম্ভীর একজন অধিনায়ক হিসেবে সবসময় পাশে দাঁড়িয়েছেন। ভালো অধিনায়কের লক্ষণ হলো যে তিনি আপনাকে সুরক্ষিত অনুভব করান আর যদি আপনি সুরক্ষিত অনুভব করেন তো আপনার সেরাটা বেরোয় আর তাতে আপনার দলও পরিণাম পায়”।

দুর্দান্ত থেকেছে রবিন উথাপ্পার ক্রিকেট কেরিয়ার

রবিন উথাপ্পা এই খেলোয়াড়কে বললেন আইপিএলে নিজের সবচেয়ে পছন্দের অধিনায়ক 3

রবিন উথাপ্পা আইপিএলে মোট ১৭৭টি ম্যাচে ৪৪১১ রান করেছেন, আর তার স্ট্রাইকরেট ১৩০.৫০ থেকেছে। তিনি ২৪টি হাফসেঞ্চুরিও আইপিএলে করেছেন। নিজের উইকেটকিপিংয়েও তিনি দলের হয়ে যোগদান দেন। আইপিএলে রবিন উথাপ্পা মুম্বাই ইন্ডিয়ান্স, আরসিবি, পুণে ওয়ারিওয়ার্স, আর কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছেন। তিনি ২০১৪য় অরেঞ্জ ক্যাপও জিতেছেন। আর এই বছর কেকেআর আইপিএলের খেতাবও জিতেছিল। এই বছর তিনি প্রথমবার রাজস্থান রয়্যালস দলের হয়ে খেলবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *