রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজকে করোনা ভাইরাসের কারণে করা হলো অনিশ্চিতকাল পর্যন্ত স্থগিত

করোনা ভাইরাসের আতঙ্ক এখন বেড়ে চলেছে। যার প্রভাব এখন খেলার উপরেও পড়ছে। আইপিএল আর রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের উপরও এর বিপদ দেখা দেখা যাচ্ছে। এই ভয়ঙ্কর ভাইরাস থেকে বাঁচার জন্য বর্তমান সময়ে চলা রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের আয়োজকরা বড়ো সিদ্ধান্ত নিয়ে এই টুর্নামেন্টকে অনিশ্চিত সময়ের জন্য স্থগিত করে দেওয়া হয়েছে।

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজকে অনিশ্চিতকালের জন্য করা হয়েছে স্থগিত

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজকে করোনা ভাইরাসের কারণে করা হলো অনিশ্চিতকাল পর্যন্ত স্থগিত 1

মাঠে শচীন তেন্ডুলকরের মতো তারকার প্রত্যাবর্তন হয়েছে। রাস্তা পারাপারের জন্য দেওয়া নির্দেশ পালন করতে উৎসাহ দেওয়ার জন্য এখন তারকারা রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ খেলছিলেন। এই সিরিজ দেখার জন্য অনেক বেশি সংখ্যক দর্শকরা মাঠে আসছিলেন। কিন্তু এখন করোনা ভাইরাসের আতঙ্ককে মাথায় রেখে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের আয়োজকরা বড়ো সিদ্ধান্ত নিয়েছেন। খেলোয়াড়দের সঙ্গে কথা বলার পর এই সিরিজের আয়োজকরা এই প্রতিযোগীতাকে অনিশ্চিতকালের জন্য স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন। বাকি বাচা ম্যাচ মে বা অক্টোবরে খেলা হতে পারে। যখন সমস্ত খেলোয়াড়রা নিজেদের সময় এই লীগকে দিতে প্রস্তুত হবেন। এখন সমস্ত বিদেশী খেলোয়াড়রা যত দ্রুত সম্ভব নিজেদের দেশে ফেরার প্রস্তুতি নিচ্ছেন।

দ্রুত নেওয়া হয়েছে এই সিরিজ নিয়ে বড়ো সিদ্ধান্ত

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজকে করোনা ভাইরাসের কারণে করা হলো অনিশ্চিতকাল পর্যন্ত স্থগিত 2

সকাল পর্যন্ত খবর ছিল যে সিরিজের অন্য ম্যাচ খেলা হবে কিন্তু স্টেডিয়াএ দর্শকরা উপস্থিত থাকবেন না। সন্ধ্যে পর্যন্ত খেলোয়াড়দের আর আয়োজকদের মিটিংয়ের পর সিরিজ স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। স্পোর্টস্টার এই খবরকে নিশ্চিত করেছে। এই সমস্ত ম্যাচ ডিওয়াই পাটিল স্টেডিয়ামে খেলা হচ্ছিল। ভয়ঙ্কর ভাইরাস করোনার প্রভাব পুরো বিশ্বে দেখা যাচ্ছে। এখনো পর্যন্ত ভারতে করোনা ভাইরাসের ৭৩জন রোগী পাওয়া গিয়েছে। যে কারণে সরকারও এখন কিছু বড়ো সিদ্ধান্ত নিচ্ছে। এখন ভারত সরকারও বিদেশ থেকে আসা মানুষদের ভিসা দেওয়া বন্ধ করে দিয়েছে। যাতে এই ভাইরাসকে আটকানো যেতে পারে।

তারকা খেলোয়াড়রা নিচ্ছিলেন এই সিরিজে অংশ

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজকে করোনা ভাইরাসের কারণে করা হলো অনিশ্চিতকাল পর্যন্ত স্থগিত 3

এখনো পর্যন্ত এই টুর্নামেন্টে খেলা হওয়া তিনটি ম্যাচই ভীষণই রোমাঞ্চকর থেকেছে। এখানে শচীন তেন্ডুলকর, বীরেন্দ্র সেহবাগ, যুবরাজ সিং, ব্রায়ান লারা, তিলকরত্নে দিলশান, মুথাইয়া মুরলীধরণ, জন্টি রোডস আর ব্রেট লিও অংশ নিচ্ছেন। যে কারণে দর্শকদের রোমাঞ্চ বেড়ে গিয়েছে। ওয়াংখেড়ে তে খেলা হওয়া প্রথম দুটি ম্যাচ চলাকালীন পুরো স্টেডিয়াম পরিপূর্ণ ছিল। এখন টিকিটের টাকা ফেরত দিয়ে দেওয়া হবে।

Leave a comment

Your email address will not be published.