ঋতুরাজ গায়কোয়াড় এখন শেয়ার করলেন ধোনির সঙ্গে প্রথম সাক্ষাতের ঘটনা, করলেন এই মিষ্টি পোষ্ট 1

ভারতীয় ক্রিকেট আজকের সময়ের কয়েক শো তরুণ ক্রিকেটার ভারতীয় দলে রহয়ে খেলার স্বপ্ন দেখছেন। ভারতের হয়ে খেলার স্বপ্ন দেখা এই তরুণ খেলোয়াড়দের মধ্যে বেশিরভাগই মহেন্দ্র সিং ধোনিকে নিজের রোলমডেল মনে করেন। মহেন্দ্র সিং ধোনি ভারতীয় ক্রিকেটের সবচএয়ে মহান খেলোয়াড়দের মধ্যে একজন যাকে তরুণ খেলোয়াড়রা ভীষণই স্পেশাল মনে করেন।

ঋতুরাজ গায়কোয়ার নিজের জন্য ধোনিকে মনে করেন ভীষণই স্পেশাল

ঋতুরাজ গায়কোয়াড় এখন শেয়ার করলেন ধোনির সঙ্গে প্রথম সাক্ষাতের ঘটনা, করলেন এই মিষ্টি পোষ্ট 2

এই তরুণ খেলোয়াড়দের মধ্যে একজন প্রতিভাবান ব্যাটসম্যান হলেন ঋতুরাজ গায়কোয়াড়, যিনি মহেন্দ্র সিং ধোনিকে নিজের কেরিয়ারে ভীষণই গুরুত্বপূর্ণ স্থান দেন। চেন্নাই সুপার কিংসে মহেন্দ্র সিংদ হনি ধোনির অধিনায়কত্বেই খেলা ঋতুরাজ ধোনিকে স্পেশাল মনে করেন। মহারাষ্ট্রের প্রতিভাবান ব্যাটসম্যান ঋতুরাজ এই মরশুমে নিজের ব্যাটিংয়ে সকলকে প্রভাবিত করেছেন। ঋতুরাজ আইপিএলের এই মরশুমে বেশি সুযোগ তো পাননি, কিন্তু যেটুকু সুযোগ পেয়েছেন তার ভরপুর ফায়দা তুলেছেন।

মহেন্দ্র সিং ধোনির সঙ্গে এমনভাবে করেছিলেন প্রথমবার সাক্ষাৎ

ঋতুরাজ গায়কোয়াড় এখন শেয়ার করলেন ধোনির সঙ্গে প্রথম সাক্ষাতের ঘটনা, করলেন এই মিষ্টি পোষ্ট 3

আইপিএলের এই মরশুমের আগেই ঋতুরাজ করোনা পজিটিভ হয়ে গিয়েছিলেন। যার ফলে তাকে কিছু ম্যাচ বাইরে থাকতে হয়। প্রত্যেবর্তনের পর যেমনই ঋতুরাজ সুযোগ পেয়েছেন তো তিনি বিশেষ কিছু করতে পারেননি। কিন্তু এরপর শেষ কিছু ম্যাচে ঋতুরাজ অসাধারণ ব্যাটিং করেছেন। ঋতুরাজ গায়কোয়ার শেষ তিনটি ম্যাচে পরপর তিনটি হাফসেঞ্চুরি করেছেন আর ৬টী ম্যাচে মোট ২০৪ রান করেছেন। দুর্দান্ত প্রদর্শনের পর ঋতুরাজ যথেষ্ট খুশি। তিনি সম্প্রতিই মহেন্দ্র সিং ধোনির সঙ্গে নিজের প্রথম সাক্ষাতের ছবি শেয়ার করেছেন।

ঋতুরাজ মহেন্দ্র সিং ধোনির সঙ্গে সাক্ষাৎ নিয়ে লিখলেন বিশেষ মেসেজ

ঋতুরাজ গায়কোয়াড় এখন শেয়ার করলেন ধোনির সঙ্গে প্রথম সাক্ষাতের ঘটনা, করলেন এই মিষ্টি পোষ্ট 4

ঋতুরাজ ২০১৬য় মহেন্দ্র সিং ধোনির সঙ্গে প্রথম সাক্ষাতের ছবি শেয়ার করেছেন। তাতে ঋতুরাজের হাতে প্ল্যাস্টার করা ছিল যেখানে ধোনি অটোগ্রাফ দিচ্ছেন। ঋতুরাজ গায়কোয়ার এই ছবির ক্যাপশনে লেখেন, “২০১৬ থেকে ২০২০। অক্টোবর ২০১৬য় আমি এর সঙ্গে প্রথমবার দেখা করেছিলাম যখন রঞ্জি ডেবিউ ম্যাচ চলাকালীন আমার আঙুল ভেঙে গিয়েছিল। সেই সময় তিনি ঝাড়খন্ডের মেন্টর ছিলেন। তিনি স্বয়ং আমার কাছে আসেন আর তিনি আমার খবরাখবর নেন। অক্টোবর ২০২০, তিনটি লো স্কোরের পর উনি আমার কাছে স্বয়ং আসেন আর তিনি আমাকে জীবন নিয়ে কথা বলেন। আমি ভাগ্যবান যে ওর সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করার সুযোগ পেয়েছি। আর আমার স্বপ্নের চেয়ে বেশি আমি ওর সঙ্গে ২২ গজের পিচে খেলার আর ম্যাচ শেষ করার সুযোগ পেয়েছি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *