মুম্বাইয়ের বিরুদ্ধে ম্যাচজয়ী ইনিংস খেলে মাইক হাসি ও সুরেশ রায়নাকে পিছনে ফেলে দিলেন রুতুরাজ গায়কোয়াড় 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ -এর প্রথম পর্বের দুর্দান্ত ফর্ম অব্যাহত রেখে, চেন্নাই সুপার কিংস (সিএসকে) দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে ২০ রানে পরাজিত করে। এই জয়ের নায়ক ছিলেন সিএসকে ওপেনার রুতুরাজ গায়কওয়াড, যিনি ৫৮ বলে অপরাজিত ৮৮ রান করেন। এই দুর্দান্ত পারফরম্যান্সের জন্য রুতুরাজকে ম্যান অফ দ্যা ম্যাচও নির্বাচিত করা হয়। তরুণ ব্যাটসম্যান তার ইনিংসের সময় আটটি চার ও চারটি ছক্কা হাঁকান। এই ইনিংসটি নিয়ে রুতুরাজ একটি বিশেষ রেকর্ডও নিজের নামে করেন। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে চেন্নাই সুপার কিংস এর যেকোনও ব্যাটসম্যানের করা সেরা স্কোর এটি। এই ব্যাপারে মাইক হাসি এবং সুরেশ রায়নার মতো অভিজ্ঞদের পেছনে ফেলেছেন রুতুরাজ।

Ruturaj Gaikwad's audacious sweep hits Jasprit Bumrah for six, watch video  - Bharat Times English News

এটি শুধুমাত্র ছয়বার ঘটেছে যখন একজন সিএসকে ব্যাটসম্যান মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৮০ বা তার বেশি রান করেছেন। রায়না একমাত্র ব্যাটসম্যান যিনি দুবার এমন করেছেন। গায়কওয়াড় এখন অপরাজিত ৮৮ নিয়ে এই তালিকার শীর্ষে পৌঁছেছেন। এর আগে এই রেকর্ডটি ছিল মাইক হাসির নামে, যিনি মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে অপরাজিত ৮৬ রানের ইনিংস খেলেছিলেন। রায়না তিন নম্বরে এবং চতুর্থ স্থানে, যিনি মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে অপরাজিত ৮৩ এবং অপরাজিত ৮২ রান করেছিলেন।

IPL 2021, CSK vs MI: Ruturaj Gaikwad, Dwayne Bravo Got Us More Than What We  Expected, Says MS Dhoni | Cricket News

এর পরেই আসে ম্যাথু হেডেনের নাম, যিনি মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ৮১ রানের ইনিংস খেলেছেন, আর শেন ওয়াটসন এই তালিকায় ছয় নম্বরে আছেন, তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৮০ রানের ইনিংস খেলেছেন। চেন্নাই এবং মুম্বাই বছরের পর বছর ধরে কঠিন প্রতিদ্বন্দ্বিতা দেখেছে। চেন্নাই এই ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের উপর পুরোপুরি আধিপত্য বিস্তার করে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *