এখনও এবিষয়ে উন্নতি দরকার ঋষভ পন্থের ,জানালেন ভারত কোচ ! 1

বাংলাদেশের বিরুদ্ধে ম‍্যাচে তার ব‍্যাটিংয়ের প্রশংসায় মেতেছিলেন সকলে , বিশ্বকাপের বহুল চর্চিত চার নম্বর স্থানে গতকাল বাংলাদেশের বিরুদ্ধে ম‍্যাচে খেলতে নেমেছিলো ঋষভ পন্থ।প্রত‍্যাশা মতোই এদিন দারুন ছন্দে পাওয়া গেলো ঋষভ কে। ৪১ বলে এদিন ৪৮ রান করেছিলেন ঋষভ।মেরেছিলেন ছয়টি চার এবং একটি ছয়।

ম‍্যাচর পর সকলেই এই তরুণ তূর্কী ব‍্যাটসম‍্যানের ব‍্যাটিংয়ের প্রশংসা করলেও ভারতীয় ক্রিকেট দলের ফিল্ডিং কোচ শ্রীধর জানিয়েছেন ঋষভের ফিল্ডিং এর ক্ষেত্রে অনেকটা উন্নতি করার প্রয়োজন।আউটফিল্ডার হিসেবে তার খানিকটা এ্যাথলেটিক হওয়ার প্রয়োজন, পাশাপাশি তার থ্রোয়ের অনেকটা ইম্প্রুভ হওয়ার প্রয়োজন আছে বলেই মনে করেন শ্রীধর , গতকাল ম‍্যাচের পর এমনটাই জানিয়েছেন তিনি।

এখনও এবিষয়ে উন্নতি দরকার ঋষভ পন্থের ,জানালেন ভারত কোচ ! 2

প্রসঙ্গত, আরো একবার বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছে গেলো ভারত।ফের আরেকবার চেনা ছন্দে পাওয়া গেলো রোহিত শর্মা। এদিন সেন্চুরি করার মধ্যে দিয়ে চলতি বিশ্বকাপে চারটি শতরান হয়ে গেলো রোহিতের।শুধুমাত্র তাই নয়, এইমুহূর্তে সর্বোচ্চ রান – সংগ্রহকারীর তালিকায় শীর্ষে আছেন রোহিত।এদিন তার ব‍্যাট থেকে এলো ৯২ বলে ১০৪ রানের ইনিংস।এই মুহূর্তে সাত ম‍্যাচে খেলে রোহিতের রান সংখ্যা ৫৪৪।সাথে আছে চারটি শতরান এবং একটি অর্ধশতরান।

এখনও এবিষয়ে উন্নতি দরকার ঋষভ পন্থের ,জানালেন ভারত কোচ ! 3

একদিকে যেমন ব‍্যাট হাতে বাংলাদেশের বোলারদের কার্যত নাকানি-চোবানি খাওয়ালেন রোহিত, অন‍্যদিকে তাদের ব‍্যাটিং লাইন আপের কোমর ভেঙে দেন ভারতের তারকা পেসার জসপ্রীত বুমরাহ।এদিন তার বিষয়ে কোহলির কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, এইমুহূর্তে দলের অন‍্যতম গুরুত্বপূর্ণ বোলার বুমরাহ, তাই ম‍্যাচে তাকে প্রথম চার ওভার বোলিং করানোর পর তাকে ম‍্যাচের পরবর্তী গুরুত্বপূর্ণ ওভার গুলোর জন্য রেখে দিয়েছিলেন।এমন বিশ্বমানের একজন বোলারকে দলে পেয়ে স্বভাবতই খুশী কোহলি।

প্রসঙ্গত, অস্ট্রেলিয়ার পর দ্বিতীয় দল।হিসাবে চলতি বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছে গেলো ভারত।আগামী শনিবার বিশ্বকাপের লিগ পর্যায়ের শেষ ম‍্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হতে চলেছে বিরাট বাহিনী।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *