দ্বিতীয় ওয়ানডে থেকে ঋষভ পন্থ পড়লেন বাদ, এই খেলোয়াড় হবেন কিপার, দীর্ঘদিন পর ইনি এলেন দলে 1

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চলতি তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচের পর এখন ভারতীয় দল দ্বিতীয় ওয়ানডে ম্যাচের জন্য রাজকোটে পৌঁছে গিয়েছে। মুম্বাইতে খেলা হওয়া প্রথম ওয়ানডে ম্যাচে ঘরের দল ভারতকে অস্ট্রেলিয়ার সমস্ত বিভাগেই মাত দিয়ে ১০ উইকেটে লজ্জাজনকভবে হারিয়ে দিয়েছে। এই সিরিজে ভারতীয় দল ১-০ ফলাফলে পেছিয়ে রয়েছে।

ঋষভ পন্থ রাজকোট ওয়ানডে থেকে পড়লেন বাদ

দ্বিতীয় ওয়ানডে থেকে ঋষভ পন্থ পড়লেন বাদ, এই খেলোয়াড় হবেন কিপার, দীর্ঘদিন পর ইনি এলেন দলে 2

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য দুই দলই এখন রাজকোটে পৌঁছে গিয়েছে যেখানে শুক্রবার দ্বিতীয় ওয়ানডে ম্যাচ খেলা হবে। এই ম্যাচে ভারতীয় দলের নজর সিরিজে ফিরে আসার দিকে থাকবে, ফলে এই ম্যাচ রোমাঞ্চকর হতে পারে। রাজকোটে পৌঁছনোর আগেই ভারতীয় দল উইকেটকিপার ঋষভ পন্থকে হারিয়েছে। ঋষভ পন্থ মুম্বাই ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা হওয়া প্রথম ওয়ানডে ম্যাচ চলাকালীন আহত হয়েছিলেন।

পন্থের জায়গায় রাহুল করবেন কিপিং তো ব্যাটিংয়ে কেদার জাধব বা মনীষ পান্ডে ফিরতে পারেন দলে

দ্বিতীয় ওয়ানডে থেকে ঋষভ পন্থ পড়লেন বাদ, এই খেলোয়াড় হবেন কিপার, দীর্ঘদিন পর ইনি এলেন দলে 3

ঋষভ পন্থের মুম্বাই ওয়ানডে ম্যাচে অস্ট্রেলিয়ার জোরে বোলার প্যাট কমিন্সের ভয়ঙ্কর বাউন্সার তার ব্যাটে লেগে হেলমেটে গিয়ে লাগে। এই বলে তিনি আউটও হন সেই সঙ্গে তিনি আহতও হন। পরে পরীক্ষা করে দেখার পর তাকে দ্বিতীয় ওয়ানডে ম্যাচ থেকে বাইরে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ঋষভ পন্থকে রাজকোট ওয়ানডে থেকে থেকে বাদ পড়ার পর প্রথম ওয়ানডের মতই কেএল রাহুলকে উইকেটের পেছনে দায়িত্ব সামলাতে দেখা যেতে পারে তো অন্যদিকে ব্যাটিংয়ে পন্থের জায়গায় দুজন দাবীদার রয়েছেন যার মধ্যে কেদার জাধব আর মনীষ পান্ডে রয়েছেন। কিন্তু শেষ সিদ্ধান্ত টিম ম্যানেজমেন্টের হবে।

বিরাট কোহলি নামতে পারেন তিন নম্বরে ব্যাটিং করতে

দ্বিতীয় ওয়ানডে থেকে ঋষভ পন্থ পড়লেন বাদ, এই খেলোয়াড় হবেন কিপার, দীর্ঘদিন পর ইনি এলেন দলে 4

কেদার জাধবের ছয় নম্বরে ব্যাটিং রেকর্ড ভীষণই ভালো তো অন্যদিকে মনীষ পান্ডেও সুযোগ পেয়ে ভালো প্রদর্শন দেখিয়েছেন। যদি এই দুজন ব্যাটসম্যানের মধ্যে কোনো একজনকে দলে নেওয়া হয় তো তিনি ছয় নম্বরে ব্যাটিং করতে নামবেন। অন্যদিকে মনে করা হচ্ছে যে রাজকোট ওয়ানডেতে বিরাট কোহলি আবারো তৃতীয় নবরে ব্যাটিং করতে নামতে পারেন এবং কেএল রাহুলকে চার নম্বরে নামানো হতে পারে। বিরাট কোহলির চার নম্বরে ব্যাটিং রেকর্ড খুব ভালো নয়। গত ৭টি ইনিংসে চার নম্বরে খেলে তিনি মাত্র ৬২ রানই করেছেন

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *