ঋষভ পন্থের মা আর বোনের বিরুদ্ধে অভিযোগ, ছেলের ক্রিকেটার হওয়ার ফায়দা তুলে টাকা না দিয়ে পুলিশে দেওয়ার ভয়

তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ সীমিত ওভারের ক্রিকেটে ভারতীয় দল থেকে নিজের জায়গা হারিয়েছেন আর এই বিষয়ে দায়ীও তিনি নিজেই। বিশ্বকাপের পর থেকে টিম ম্যানেজমেন্ট তাকে নিজের জায়গা পাকা করার বেশকিছু সুযোগ দিয়েছিলেন, কিন্তু সম্পূর্ণভাবে ফ্লপ প্রমানিত হয়েছেন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ চলাকালীনও তিনি বিশেষ কিছুই প্রদর্শন করতে পারেননি।

ঋষভ পন্থের পরিবারের উপর উঠল প্রতারণার অভিযোগ

ঋষভ পন্থের মা আর বোনের বিরুদ্ধে অভিযোগ, ছেলের ক্রিকেটার হওয়ার ফায়দা তুলে টাকা না দিয়ে পুলিশে দেওয়ার ভয় 1

যেখানে একদিকে ঋষভ পন্থ মাঠে ভালো প্রদর্শন করতে পারছেন না অন্যদিকে মাঠের বাইরেও তার মুশকিল বেড়ে চলেছে। আসলে তার পরিবারের উপর প্রতারণার অভিযোগ উঠেছে। ফইজ আলম নামের যুবক অভিযোগ করেছেন যে পন্থের মা আর বোন তাকে দু মাসের মাইনে দেননি আর মাইনের দাবী করায় ঋষভ পন্থের নাম নিয়ে তাকে ধমকানো হয়েছে।

সংখ্যাল্লঘু কমিশনে করা হয়েছে অভিযোগ

ঋষভ পন্থের মা আর বোনের বিরুদ্ধে অভিযোগ, ছেলের ক্রিকেটার হওয়ার ফায়দা তুলে টাকা না দিয়ে পুলিশে দেওয়ার ভয় 2

ফইজ সংখ্যালঘু কমিশনকে ৩০ মার্চ ২০২০তে পাঠানো অভিযোগ পত্রে জানিয়েছেন যে রুড়কিতে দিল্লি-হরিদ্বার হাইওয়েতে ক্রিকেটার ঋষভ পন্থের বোন সাক্ষী পন্থ ব্যাক টু বেস রেস্টোরেন্ট চালান যেখানে তিনি ডিসেম্বরে কাজ করা শুরু করেছিলেন। তার অভিযোগ মাইনে হিসেবে ৯৫০০ টাকা ঠিক হয়েছিল,কিন্তু তাকে ডিসেম্বরের পর জানুয়ারি আর আর ফেব্রুয়ারিতে মাইনে দেওয়া হয়নি। তাকে পাঁচ মার্চ জানানো হয় যে হোটেল বন্ধ হচ্ছে আর এই কারণে এখন তাকে আর কাজে আসতে হবে না। যখন ফইজ দুই মাসের বাকি মাইনের দাবী করেন তো তাকে ধমকানো হয়।

পন্থের মা বলেন আমার ছেলে জাতীয় স্তরের ক্রিকেটার

ঋষভ পন্থের মা আর বোনের বিরুদ্ধে অভিযোগ, ছেলের ক্রিকেটার হওয়ার ফায়দা তুলে টাকা না দিয়ে পুলিশে দেওয়ার ভয় 3

ফইজ নিজের একটি বয়ান প্রকাশ করে জানিয়েছেন,

“ঋষভ পন্থের মা সরোজ বলেন যে তার ছেলে ন্যাশনাল স্তরের ক্রিকেটার। তাকে সমস্ত অফিসাররা চেনেন, যদি দ্বিতীয়বার টাকা চাই তো পুলিশে ধরিয়ে দেবেন। আমি রোজগারহীন হয়ে গিয়েছি। আমার বাবা নেই আর বাড়িতে দুটি বোন আর মায়ের খরচা আমাকে একা চালাতে হয়। এই অবস্থায় আমি বর্তমানে যথেষ্ট মুশকিল পরিস্থিতিতে রয়েছি”।

সিভিল লাইন্স কোতোয়ালী পুলিশকে তদন্ত করার নির্দেশ দেওয়া হয়েছে। তবে এখনো পর্যন্ত এই মামলায় পন্থের পরিবারের কোনো অফিসিয়াল বয়ান আসেনি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *