ভিডিয়ো: শা** এক বছর হয়নি ক্রিকেট খেলছে --  পন্থের চ্যালেঞ্জ ঠাট্টা করে উড়িয়ে দিলেন রোহিত শর্মা 1

বিশ্বজুড়ে করোনা ভাইরাসের কারণে মানুষ সমস্যার মুখে পড়েছেন। এখনো পর্যন্ত এই ভাইরাসের কারণে ৪৭.১ হাজার জন মানুষ নিজেদের প্রাণ হারিয়েছেন। অন্যদিকে ৯.৩৫ লাখ মানুষ এই ভাইরাসের দ্বারা আক্রান্ত হয়েছেন। ক্রিকেট এই ভাইরাসের কারণে সবচেয়ে বেশি প্রভাবিত হয়েছে। এর মধ্যেই ভারতীয় দলের উইকেটকিপার ঋষভ পন্থ একটি লাইভ সেশন চলাকালীন রোহিত শর্মাকে নিয়ে ঠাট্টা করার চেষ্টা করেন তো হিটম্যান নিজের মেজাজেই তার জবাব দিয়েছেন।

ঋষভ পন্থ রোহিত শর্মাকে ট্রোল করায় পেলেন এই জবাব

ভিডিয়ো: শা** এক বছর হয়নি ক্রিকেট খেলছে --  পন্থের চ্যালেঞ্জ ঠাট্টা করে উড়িয়ে দিলেন রোহিত শর্মা 2

ভারতে এখনো পর্যন্ত করোনা ভাইরাসে ১৯৬৫ জন আক্রান্ত পাওয়া গিয়েছে। যার মধ্যে ৫০জন নিজের প্রাণ হারিয়েছেন। অন্যদিকে ১৫২ জন এই রোগ থেকে সুস্থও হয়ে গিয়েছেন। ভারত সরকার এই ভাইরাস নিয়ে এখন কড়া পদক্ষেপ নিচ্ছে। যে কারণে ২১ দিনের লকডাউনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আইপিএল ২০২০র উপরও বড়ো সংকট রয়েছে। ইনস্টাগ্রামে জসপ্রীত বুমরাহ আর রোহিত শর্মা লাইভ ছিলেন। এর মধ্যেই ঋষভ পন্থ রোহিত শর্মাকে চ্যালেঞ্জ জানিয়ে বলেন যে এবার দেখব কে বেশি লম্বা ছক্কা মারে। যার জবাব হিটম্যান নিজের মেজাজে দিয়ে বলেন যে এখনো পন্থ ভারতীয় দলে এসেছেন এক বছর হয়েছে আর ও আমাকে ছক্কা মারার চ্যালেঞ্জ করছে!

এই মুহূর্তে পুরো ভারত রয়েছে লকডাউন

ভিডিয়ো: শা** এক বছর হয়নি ক্রিকেট খেলছে --  পন্থের চ্যালেঞ্জ ঠাট্টা করে উড়িয়ে দিলেন রোহিত শর্মা 3

যেভাবে করোনা ভাইরাসের প্রভাব বেড়ে চলেছে, তারপর থেকে দেশ জুড়ে লকডাউন চলছে। যে কারণে খেলোয়াড়রা এখন বাড়িতেই রয়েছেন। এর মধ্যে বেশকিছু খেলোয়াড় সোশ্যাল মিডিয়ায় বেশি সময় দিচ্ছেন আর লাইভ এসে নিজের মেজাজেই সমর্থকদের সঙ্গে আলোচনা করছেন। এইভাবে সমস্ত খেলোয়াড়রাই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ রয়েছেন। আইপিএল ২০২০র উপরও এখন বড়ো সংকট চলছে। যেখানে এই খেলোয়াড়রা খেলেন। আইপিএল প্রথম ২৯ মার্চ থেকে শুরু হওয়ার কথা ছিল। রোহিত শর্মা আর জসপ্রীত বুমরাহ এর সঙ্গেই আইপিএল নিয়ে আলোচনাও করেন আর স্পিনার যজুবেন্দ্র চহেলকে নিয়েও জমিয়ে ঠাট্টা করেন। তারা চহেলকে রান ফিল্মের বিজয়রাজওয়ালা চরিত্রও বলে দেন।

বন্ধ হয়ে গিয়েছে এখন ক্রিকেট

ভিডিয়ো: শা** এক বছর হয়নি ক্রিকেট খেলছে --  পন্থের চ্যালেঞ্জ ঠাট্টা করে উড়িয়ে দিলেন রোহিত শর্মা 4

করোনা ভাইরাসের কারণে এখনো পর্যন্ত বেশকিছু ক্রিকেট সিরিজকে বাতিল করতে হয়েছে। এরপর পাকিস্তান সুপার লীগকেও মাঝপথে স্থগিত রাখতে হয়েছিল। এখন ক্রিকেট জগতের সবচেয়ে বড়ো টি-২০ লীগ আইপিএল ২০২০কেও ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করে দেওয়া হয়েছে। তবে কিছু রিপোর্টের কথা মানা হলে আইপিএল ২০২০কেও এখন বাতিল করা হতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *