ভিডিয়ো: একটি মেয়ে ঋষভ পন্থকে বললেন আই লাভ ইউ, তরুণ উইকেটকিপার দিলেন এই রিঅ্যাকশন

ভারত আর দক্ষিণ আফ্রিকার মধ্যে টি-২০ সিরিজের শেষ ম্যাচ আজ ব্যাঙ্গালুরুতে খেলা হচ্ছে। সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টির কারণে রদ হয়ে গিয়েছিল, অন্যদিকে দ্বিতীয় ম্যাচে ভারত জয়লাভ করে। আজ ম্যাচ জিতে ভারত সিরিজ নিজের নামে করতে চাইবে অন্যদিকে দক্ষিণ আফ্রিকা সিরিজ ড্রয়ে শেষ করার চেষ্টা করবে।

ঋষভ পন্থের ব্যাট শান্ত

ভিডিয়ো: একটি মেয়ে ঋষভ পন্থকে বললেন আই লাভ ইউ, তরুণ উইকেটকিপার দিলেন এই রিঅ্যাকশন 1

ভারতীয় দলের উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থের ব্যাট দীর্ঘদিন ধরে শান্ত চলছে। বিশ্বকাপে তাকে শিখর ধবনের জায়গায় সুযোগ দেওয়া হয়েছিল কিন্তু তিনি ব্যাট হাতে বিশেষ কিছু প্রভাব ফেলতে ব্যর্থ হয়েছিলেন। এরপর ওয়েস্টইন্ডিজের সফরেও ৮ ইনিংসে তার ব্যাট থেকে মাত্র একটাই হাফসেঞ্চুরি বেরিয়েছে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টি-২০তেও তিনি মাত্র চার রানের ইনিংস খেলে প্যাভিলিয়নে ফিরে গিয়েছিলেন।

ভিডিয়ো ভাইরাল

ভিডিয়ো: একটি মেয়ে ঋষভ পন্থকে বললেন আই লাভ ইউ, তরুণ উইকেটকিপার দিলেন এই রিঅ্যাকশন 2

ঋষভ পন্থের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ভিডিয়োটি ভারতের ওয়েস্টইন্ডিজ সফরের। সেখানে পন্থ সমর্থকদের অটোগ্রাফ দিচ্ছিলেন। সেই সময় একটি মেয়ে তাকে আই লাভ ইউ বলে দেন। এটা শোনার পর ঋষ পন্থ কিছুই করতে পারেননি আর তিনি লজ্জায় পড়ে যান। এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় সামনে এসেছে। এর সঙ্গে ক্যাপশন দেওয়া হয়েছে, “কম সে কম ঋষভ পন্থ জানেন যে আমি ওকে ভালবাসি। হে ভগবান দেখো ও কেমন লজ্জা পেয়ে গেছে”।

দ্রুত বড়ো ইনিংসের প্রয়োজন

ভিডিয়ো: একটি মেয়ে ঋষভ পন্থকে বললেন আই লাভ ইউ, তরুণ উইকেটকিপার দিলেন এই রিঅ্যাকশন 3

ঋষভ পন্থকে ভারতীয় দলে টিকে থাকতে গেলে দ্রুতই বড়ো ইনিংস খেলার প্রয়োজন রয়েছে। মহেন্দ্র সিং ধোনি এখনো অবসর নেননি অন্যদিকে ঈশান কিষাণ আর সঞ্জ্যু স্যামসনের মত খেলোয়াড়রাও নিজেদের সময়ের অপেক্ষা করছেন। এই অবস্থায় ঋশভ পন্থ যদি বড়ো ইনিংস খেলতে না পারেন তো তাকেও বাদ পড়তে হতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *