ভিডিও: ম্যাথু ওয়েড ঋষভ পন্থকে বললেন তোমার ওজন ২৫ কেজি বেশি, এমন ছিল পন্থের প্রতিক্রিয়া 1

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে টেস্ট ম্যাচ হবে আর কোনো সিরিজ বিতর্ক ছাড়া শেষ হবে এমনটা ভীষণই কম দেখা গিয়েছে। অস্ট্রেলিয়া সফরে পৌঁছনো ভারতীয় দল আর ক্যাঙ্গারুদের মধ্যে আরও একবার এমন এক বিতর্কিত বাদানুবাদ হয়েছে যা আলোচনার বিষয় হয়ে গিয়েছে। এই ঘটানার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। আসলে মেলবোর্নে চলা টেস্ট ম্যাচের তৃতীয় দিন ম্যাথু ওয়েড ঋষভ পন্থের ওজন নিয়ে আপত্তিজনক মন্তব্য করেছেন।

দ্বিতীয় টেস্টে ঋষভ পন্থ আর ওয়েডের মধ্যে হল তর্কাতর্কি

ভিডিও: ম্যাথু ওয়েড ঋষভ পন্থকে বললেন তোমার ওজন ২৫ কেজি বেশি, এমন ছিল পন্থের প্রতিক্রিয়া 2

দ্বিতীয় টেস্টের তৃতীয় দিন অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ম্যাথু ওয়েড আর ভারতীয় দলের উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থের মধ্যে সেই সময় তাপউত্তাপ দেখতে পাওয়া যায় যখন পন্থ বারবার উইকেটের পেছন থেকে ম্যাথু ওয়েডকে নিয়ে ভারতীয় বোলারদের কিছু বলছিলেন। এর মধ্যে ক্ষুব্ধ অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ম্যাথু ওয়েডও দারুণভাবে পালটা আক্রমণ করেন। তবে ঋষভ পন্থের কথার জবাব দিতে গিয়ে ম্যাথু ওয়েডে নিজের কথার মর্যাদাকে পার করে যান। এরপর ম্যাথু ওয়েড ঋষভ পন্থের ওজন নিয়ে খারাপ প্রতিক্রিয়া দেন। তবে ঋষভ পন্থ ওয়েডের এই বয়ানের পালটা জবাব তো দেননি, কিন্তু বোলিং করতে আসা টিম ইন্ডিয়ার বোলাররা নিজেদের বোলিংয়ে ম্যাথু ওয়েডকে শিক্ষা দেন।

ম্যাথু ওয়েড ঋষভ পন্থের ওজন নিয়ে করলেন এমন মন্তব্য

ভিডিও: ম্যাথু ওয়েড ঋষভ পন্থকে বললেন তোমার ওজন ২৫ কেজি বেশি, এমন ছিল পন্থের প্রতিক্রিয়া 3

আসলে দ্বিতীয় টেস্ট ম্যাচের লাইভ খেলা হওয়ার সময় ম্যাচের তৃতীয় দিন যা কিছু ঘটেছে তা প্রত্যেকেই দেখেছেন আর নোটিশও করেছেন। উইকেটকিপিং করার সময় ম্যাথু ওয়েডের পেছন থেকে ঋষভ পন্থ বারবার নানা কথা বলে তার মনোযোগ নষ্ট করার চেষ্টা করেছিলেন। যা দেখে দু বার ওয়েডে ব্যাটিং করতে করতে থেমে যান। এরপর ঋষভ পন্থের বারবার কথা বলা নিয়ে যখন ওয়েড জবাব দেওয়া থেকে নিজেকে আটকাতে পারেননি তখন তিনি ঋষভ পন্থের ওজন নিয়ে অদ্ভুত মন্তব্য করে বসেন।

পন্থকে ওয়েড বললেন ২৫ কেজি ওজনের খেলোয়াড়

ম্যাথু ওয়েড লাইভ ম্যাচে ঋষভ পন্থকে ২৫ কেজি ওভার ওয়েটওয়ালা (মোটা) খেলোয়াড় বলে বসেন। ম্যাথু ওওয়েডের তরফে করা এই মন্তব্য স্ট্যাম্প মাইকেও পরিস্কার শোনা গিয়েছে। কিন্তু ম্যাচ চলাকালীন সময়ের ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যেতে পারে যে ওয়েডের এই বয়ানে ঋষভ পন্থের উপর কোনো প্রভাব পড়েনি। তবে এই ছোটোখাটো বিতর্কের পর ম্যাথু ওয়েড দ্বিতীয় ইনিংসে নিজের ভারসাম্য হারিয়ে ফেলেন আর তার ধ্যান ভঙ্গ হয়ে যায়। ভারতীয় দলের হয়ে বোলিং করতে আসা জসপ্রীত বুমরাহ ম্যাথু ওয়েডকে এমন বাউন্সার করেন যা সোজা তার হেলমেটের পেছনে গিয়ে লাগে।

সবসময় হাসতে থাকেন ঋষভ পন্থ

ভিডিও: ম্যাথু ওয়েড ঋষভ পন্থকে বললেন তোমার ওজন ২৫ কেজি বেশি, এমন ছিল পন্থের প্রতিক্রিয়া 4

ম্যাথু ওয়েডের হেলমেটের বল লাআর পর দ্রুত ফিজিও মাঠে পৌঁছে যান। এর মধ্যে প্রথমে ফিজিও ম্যাথু ওয়েডের কনকাশন টেস্ট নেন, যেখানে তিনি পাশ হয়ে যান। কিন্তু ঋষভ পন্থকে নিয়ে তিনি যে মন্তব্য করেছেন সেই কারণে সোশ্যাল মিডিয়ায় তাকে দারুণ ট্রোলিং করা হচ্ছে। তবে ম্যাথু ওয়েড ঋষভ পন্থকে নিয়ে ফক্স স্পোর্টসের সঙ্গেও কথা বলেছেন আর বলেছেন যে, “ ও সবসময় পেছন থেকে হাসতে থাকে। ওকে সেই সময় দেখে এমন মনে হয়েছিল যেনো পন্থ আমার ব্যাটিং নিয় ঠাট্টা করছেন। ও নিয়মিত কোনো কথা নিয়ে হাসছিল। ও খুব বেশিকিছু বলে না, কিন্তু হাসতে থাকে। আমি জানি না এটা ওর কেমন ধরণ। কিন্তু আমি নিজের ব্যাটিংয়ে মনযোগ দিতে চাই”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *