ঋষভ পন্থের সাথে এই পরামর্শ করে সানরাইজার্সকে সুপার ওভারে আটকালেন, দাবি অক্ষর প্যাটেলের 1

দিল্লির ক্যাপিটালসের বাঁ হাতি স্পিনার অক্ষর প্যাটেল জানিয়েছেন, রবিবার সানরাইজার্স হায়দরাবাদের (এসআরএইচ) বিপক্ষে সুপার ওভার বল করতে তিনি আগ্রহী ছিলেন। করোনার সংক্রমণ থেকে সুস্থ হওয়ার পরে এটি তাঁর প্রথম ম্যাচ। এই গুরুত্বপূর্ণ ওভারে বল পাওয়ার পরে অক্ষর ডেভিড ওয়ার্নার এবং কেন উইলিয়ামসনের মতো বিপজ্জনক খেলোয়াড়দের সামনে মাত্র সাত রান দিয়েছিলেন। এই রোমাঞ্চকর ম্যাচটি দিল্লি জিতল।

IPL 2021 Points Table and updated Orange Cap and Purple Cap list after Delhi Capitals vs Sunrisers Hyderabad match | Hindustan Times

অক্ষর বলেছিলেন, “আমি যখন ড্রেসিংরুমে ছিলাম তখন আমি জানতাম যে পিচটি স্পিনারদের সাহায্য করবে। বাম ডান সংমিশ্রণটি দিয়ে আমরা অনেক আলোচনা করেছি এবং প্রথমে ভেবেছিলাম যে দ্রুত বোলারকে উড়িয়ে দেওয়া উচিত।” তিনি বলেছিলেন, “এর পরে যখন আমরা মাঠে যাচ্ছিলাম, আমি ভেবেছিলাম স্পিনাররাও কার্যকর হতে পারে। আমি ঋষভকে বলেছিলাম যে আমি বল করতে পারি। তিনি কোচ রিকি পন্টিংয়ের সাথে কথা বলেছিলেন এবং এক পর্যায়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল যে আমি ওভারটি বল করব।”

IPL 2021 SRH v DC: Delhi Capitals win last ball super over thriller against Sunrisers Hyderabad

প্লেয়িং ইলেভেনে ফিরতে তিনি বলেছিলেন, “আমি নিজের জন্য প্রস্তুত ছিলাম। টিম ম্যানেজমেন্ট আমাকে জিজ্ঞাসা করেছিল যে করোনার কাছ থেকে সুস্থ হয়ে উঠার পরে এটি কেমন দেখাচ্ছে। আমি চারটি মরসুম করেছিলাম এবং আরও ভাল লাগছিল। আমি করোনা পজিটিভ আসার আগে টেস্ট এবং টি টোয়েন্টিতে ভাল বোলিং করেছি, তাই আমি খুব আত্মবিশ্বাসী ছিলাম।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *