নতুন অধিনায়ক হয়ে কি চাপ বেড়েছে ঋষভ পন্থের? খোলামেলা উত্তর দিলেন কোচ রিকি পন্টিং 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফ্র্যাঞ্চাইজি দল দিল্লি ক্যাপিটালসের প্রধান কোচ রিকি পন্টিং বিশ্বাস করেন যে উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ দলের নেতৃত্বের অতিরিক্ত দায়িত্ব উপভোগ করবেন। শুধু তাই নয়, তিনি বিশ্বাস করেন পন্থের অধিনায়কত্বের উন্নতি হবে। নিয়মিত অধিনায়ক শ্রেয়স আইয়ারের চোটের কারণে আইপিএলের ১৪তম আসরে পন্থকে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক করা হয়েছে।

HUMOUR: Rishabh Pant to retire on a high note after scoring twice in double digits - Times of India

পন্টিং বলেছিলেন, “আমি মনে করি অতিরিক্ত দায়িত্ব তিনি পুরোপুরি উপভোগ করবেন। তিনি সেই ধরণের ব্যক্তি, যিনি দায়িত্ব পছন্দ করেন, যিনি নেতৃত্ব দিতে পছন্দ করেন, তাই তিনি কীভাবে দায়িত্ব পালন করেন তা দেখে আমি সত্যিই আগ্রহী। আমরা তাকে সাহায্য করব, তবে সত্যি বলতে কী, তার বেশি সাহায্যের দরকার হবে বলে আমি ভাবি না।”

India vs England: Rishabh Pant introduces his 'new friend Spidey', gives him tour of Team India net session - Sports News

প্রাক্তন অস্ট্রেলিয়ান অধিনায়ক বলেছেন, নতুন অধিনায়কের সমর্থন করা কোচিং স্টাফ এবং সিনিয়র খেলোয়াড়দের কাজের অংশ হবে। তিনি বলেছিলেন, “আমি মনে করি যদি আমরা প্রথম ম্যাচের আগে ঋষভের সাথে তার অধিনায়কত্ব নিয়ে কথা বলতে পারি, তবে টুর্নামেন্ট শুরু হওয়ার পরে আমাদের এ নিয়ে মাথা ঘামানোর দরকার নেই। টুর্নামেন্ট শুরু হয়ে গেলে, আপনি পরামর্শ দিয়ে অধিনায়কের বোঝা চাপতে চান না।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *