Rishabh Pant
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Rishabh Pant: ভারত এবং দক্ষিণ আফ্রিকার (IND vs SA) মধ্যে ৫-ম্যাচের টি২০ সিরিজের তৃতীয় ম্যাচটি বিশাখাপত্তনমের রাজশেখরা রেড্ডি স্টেডিয়ামে খেলা হয় যেখানে ভারত ম্যাচটি ৪৮ রানে জিতে যায় এবং সিরিজের প্রথম ম্যাচ জিতে যায়। ঋষভ পন্থের অধিনায়কত্বে এটাই ভারতের প্রথম জয়। টানা দুটি ম্যাচ জেতার পর ভারত প্রথম জয় পেলেও, উদ্বেগের বিষয় এখনও রয়ে গেছে এবং সেই চিন্তার ব্যাপারটি হল ক্যাপ্টেন পন্থের ব্যাটিং।

খারাপ ফর্মের সঙ্গে লড়াই করছেন ঋষভ পন্থ। এই সিরিজের শেষ তিন ম্যাচে তার ব্যাট একেবারেই চুপচাপ। তৃতীয় টি-২০ম্যাচে ৬ রান, দ্বিতীয়টিতে ৫ রান এবং প্রথম টি-২০’তে ২৯ রানে আউট হন তিনি। তার খারাপ পারফরমেন্স দেখে ভারতীয় টিম ম্যানেজমেন্ট অবশ্যই চিন্তিত হবে এবং একটি নতুন বিকল্পের কথা ভাবতে হবে কারণ টি-২০ বিশ্বকাপে খুব বেশি সময় বাকি নেই। এমন পরিস্থিতিতে, এমন তিনজন উইকেটরক্ষক ব্যাটসম্যানের কথা ভাবা যেতে পারে যারা ওয়ানডে এবং টি-২০’তে ঋষভ পন্থের স্থলাভিষিক্ত হতে পারেন।

ইশান কিষাণ

খারাপ পারফরমেন্সের কারণে চাপের মুখে Rishabh Pant-এর কেরিয়ার, দলে জায়গা করে নিতে পারেন এই তিন উইকেটরক্ষক! 1

এই তালিকায় প্রথম নামটি ঈশান কিষাণের যিনি ঋষভ পন্থের জায়গায় আসতে পারেন। ইশান একজন উইকেটরক্ষক ব্যাটসম্যান এবং এই মুহূর্তে দুর্দান্ত ফর্মে রয়েছেন। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৫ ম্যাচের টি-২০ সিরিজে তিনি এখনও পর্যন্ত ১৬৪ রান করেছেন। প্রথম টি-টোয়েন্টিতে ৭৬, দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৩৪ এবং তৃতীয় টি-টোয়েন্টিতে ৫৪ রান করেছেন তিনি। তিনি আইপিএলে অনেক ম্যাচজয়ী ইনিংস খেলেছেন ইশান এখনও পর্যন্ত টিম ইন্ডিয়ার হয়ে ৩টি ওডিআই এবং ১৩টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। তিনি ৩টি ওয়ানডেতে ৮৮ রান এবং ১৩ টি-টোয়েন্টি’তে ৪৫৩ রান করেছেন। এমন পরিস্থিতিতে পন্থের বিকল্প হিসেবে দেখা যেতে পারে ইশান কিষাণকে।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.