ভারত বনাম অস্ট্রেলিয়া: অস্ট্রেলিয়ার এই প্রাক্তন অধিনায়ক জানালেন অস্ট্রেলিয়া সফরে আসা সর্বশ্রেষ্ঠ ভারতীয় দলের বোলিং লাইনআপ 1

অস্ট্রেলিয়ার সফরে ভারতীয় ক্রিকেট দিল নিজের সম্পূর্ণ ছন্দে রয়েছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলা হওয়া চার ম্যাচের টেস্ট সিরিজে এখনো পর্যন্ত বিরাট কোহলির অধিনায়কত্বে ভারতীয় দল দুর্দান্ত প্রদর্শন করেছে যার ফলস্বরূপ ভারতীয় দল তিন ম্যাচের পর সিরিজে ২-১ ফলাফলে এগিয়ে রয়েছে।

ভারতীয় দলের বোলিং লাইন আপের দুর্দান্ত প্রদর্শন

এই টেস্ট সিরিজে এমনিতে তো পুরো ভারতীয় দল দুর্দান্ত প্রদর্শন করেছে। এই সিরিজেই নয় বরং ভারতীয় দল গত বেশ কিছু সময় ধরেই দুর্দান্ত প্রদর্শন করছে যেখানে তাদের বোলারদের প্রদর্শন সবচেয়ে দুর্দান্ত থেকেছে।

ভারত বনাম অস্ট্রেলিয়া: অস্ট্রেলিয়ার এই প্রাক্তন অধিনায়ক জানালেন অস্ট্রেলিয়া সফরে আসা সর্বশ্রেষ্ঠ ভারতীয় দলের বোলিং লাইনআপ 2
Nottingham: India’s Hardik Pandya, center back to camera, playfully pats the head of captain Virat Kohli for taking the wicket of England’s Ollie Pope during the fourth day of the third cricket test match between England and India at Trent Bridge in Nottingham, England, Tuesday, Aug. 21, 2018.AP/PTI(AP8_21_2018_000117B)

ভারতীয় দলের বোলাররা বর্তমান সফরে দুর্দান্ত প্রদর্শন করছেন। ভারতীয় দলে বোলিংয়ে এখন এমন মজবুতি আর শক্তি এসে গিয়েছে যে বিরোধী দলের প্রত্যেক ম্যাচে ২০ উইকেট নেওয়ার ক্ষমতা দেখাচ্ছে।

রিকি পন্টিং এই বোলিং লাইনআপকে বললেন অস্ট্রেলিয়া সফরের সর্বশ্রেষ্ঠ

অস্ট্রেলিয়ার সফরে এখনো পর্যন্ত খেলা হওয়া তিনটি টেস্ট ম্যাচেই ভারতীয় বোলারা ৬০টি উইকেট দখল করেছেন। ভারতের জোরে বোলার ত্রয়ী জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি আর ইশান্ত শর্মা দুর্দান্ত কাজ করে চলেছেন।
ভারত বনাম অস্ট্রেলিয়া: অস্ট্রেলিয়ার এই প্রাক্তন অধিনায়ক জানালেন অস্ট্রেলিয়া সফরে আসা সর্বশ্রেষ্ঠ ভারতীয় দলের বোলিং লাইনআপ 3
তাই তো অস্ট্রেলিয়ার প্রাক্তণ মহান অধিনায়ক রিকি পন্টিং ভারতীয় দলের বোলিং লাইনআপকে এখনো পর্যন্ত অস্ট্রেলিয়া সফরে সর্বশ্রেষ্ঠ বলে জানিয়েছেন।

ভারতের কাছে কিছু আলাদা আলাদা ধরনের বোলার

রিকি পন্টিং ভারতীয় দলের বোলিং লাইনআপকে নিয়ে বলেন যে,

“ এর পুরো শ্রেয় ওর (কোহলি)। ও নিজের দলে এক ভালো অ্যাটাক পেয়েছে। এটা নিশ্চিতভাবেই অস্ট্রেলিয়ায় আসা ভারতীয় দলের সবচেয়ে ভালো অ্যাটাক। ওরা সকলেই সামান্য আলাদা। আপনার কাছে এমন লোক রয়েছে যারা সামান্য আলাদা আলাদা আর সকলেই বাস্তবে দুর্দান্ত। ভারত এই কারণে ভালো প্রদর্শন করেছে”।

ভারত বনাম অস্ট্রেলিয়া: অস্ট্রেলিয়ার এই প্রাক্তন অধিনায়ক জানালেন অস্ট্রেলিয়া সফরে আসা সর্বশ্রেষ্ঠ ভারতীয় দলের বোলিং লাইনআপ 4
রিকি পন্টিং আগে ভারতীয় ব্যাটিং নিয়ে বলেন যে,

“আমাদের মধ্যে কয়েকজনের জন্য গুরুরত্বপূর্ণ সুযোগ ছিল যে প্রথম কিছুদিনের পর ওরা কত স্লো ব্যাটিং করেছিল। কিন্তু ওরা আমাদের থেকে ভালো পরিস্থিতি অনুযায়ী খেলেছে। আপনি ওদের সমালোচনা করতে পারবেননা ওরা সিরিজে ২-১ এ এগিয়ে রয়েছে। ওরা মেলবোর্নে দুর্দান্ত খেলেছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *