IPL 2022: মাঠের মধ্যেই মেজাজ হারালেন রিকি পন্টিং !! ম্যাচ অফিসিয়ালের সঙ্গে জুড়ে দিলেন তর্কও, দেখুন ভিডিও 1

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2022) ১৯তম ম্যাচে রবিবার, দিনের প্রথম লড়াইয়ে কলকাতা নাইটরাইডার্স (KKR) এবং দিল্লি ক্যাপিটালস (DC) মুখোমুখি হয়। মুম্বাইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় এই ম্যাচ। এ দিন টস জিতে বল করার সিদ্ধান্ত নেন কেকেআর অধিনায়ক শ্রেয়াস আইয়ার। প্রথমে ব্যাট করে দিল্লি ক্যাপিটালস ২০ ওভারে ৫ উইকেটে ২১৫ রান করে। চলতি মরশুমে এটি কোন দলের সর্বোচ্চ স্কোর। এর আগে এই রেকর্ড ছিল লখনউ সুপার জায়ান্টের নামে। তারা ৩১ মার্চ চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ১৯.৩ ওভারে ৪ উইকেটে ২১১ রান করেন।IPL 2022: মাঠের মধ্যেই মেজাজ হারালেন রিকি পন্টিং !! ম্যাচ অফিসিয়ালের সঙ্গে জুড়ে দিলেন তর্কও, দেখুন ভিডিও 2

এই ম্যাচে কেকেআর তাদের প্রথম একাদশে কোন পরিবর্তন করেনি। একই সঙ্গে এই ম্যাচে একটি পরিবর্তন নিয়ে মাঠে নামে দিল্লি ক্যাপিটালস। এনরিক নর্টজের জায়গায় খলিল আহমেদ দলে ফিরেছেন। যাই হোক, এ দিন দিল্লি বড় রান করার পাশাপাশি আরো একটি দৃশ্য নজর কাড়লো। রবিবার ম্যাচ চলাকালীন হড়াৎই মেজাজ হারিয়ে বসেন দিল্লি ক্যাপিটালস কোচ রিকি পন্টিং।

IPL 2019: Have to Keep Backing Talented Players, Says Delhi Capitals Coach Ponting

ক্রিজে তখন ব্যাট করছিলেন অক্ষর প্যাটেল ও শার্দূল ঠাকুর। সঙ্গে দিল্লির স্কোর ১৮২/৫। তখনই দেখা যায় রিকি পন্টিং নিজের চেয়ার ছেড়ে উঠে ম্যাচ অফিসিয়ালের কাছে গিয়ে কিছু বলছেন। তাঁর হাত ছোঁড়ার ভঙ্গি দেখে বোঝা যায় তিনি কিছু নিয়ে বেশ ক্ষুব্ধ। সেই অফিসিয়াল তারপর এই অজি কোচকে আশ্বস্ত করলে তিনি নিজের জায়গায় ফিরে আসেন।

দেখে নিন সেই ভিডিও:

আইপিএলে ২৯ তম বারের মতো মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স ও দিল্লি ক্যাপিটালস। এর আগে, দুজনের ২৮টি ম্যাচের মধ্যে, KKR জিতেছে ১৬ টি এবং দিল্লি ক্যাপিটালস ১২ টি জিতেছে। ২০১৮ সাল থেকে দু’দলের মধ্যে ৯টি ম্যাচ খেলা হয়েছে। এর মধ্যে দিল্লি ক্যাপিটালস জিতেছে ৫টি এবং কেকেআর জিতেছে ৪টি।

Leave a comment

Your email address will not be published.