IPL 2022: দিল্লির বাজে পারফরম্যান্সে ক্ষুব্ধ রিকি পন্টিং, পরাজয়ের পেছনে সবচেয়ে বড় কারণ তুলে ধরলেন !! 1

আইপিএল ২০২২ (IPL 2022) এ, দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) দলটি ভাল শুরু করেছিল, কিন্তু দলটি ধারাবাহিকভাবে জয়ের ধারা বজায় রাখতে পারেনি। দলের এই পারফরম্যান্সের বিষয়ে, দিল্লি ক্যাপিটালসের প্রধান কোচ রিকি পন্টিং (Ricky Ponting) বিশ্বাস করেন যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে তাদের খেলাকে ট্র্যাকে ফিরিয়ে আনতে কিছুটা গতি দরকার কারণ তাদের দল এতটাই ভালো যে ফলাফল তাদের পক্ষে যথেষ্ট নয়। গত কয়েক ম্যাচে দলের হারের কারণও জানিয়েছেন পন্টিং।

শেষ ওভারে হারে ম্যাচ

IPL 2022: Delhi Capitals' Match vs Punjab Kings Shifted From Pune To Mumbai Due To Covid Cases In DC Camp | Cricket News

দিল্লির দল ১৫তম মরসুমের প্রথম ৭ ম্যাচে ৩টি জয় এবং ৪টি পরাজয়ের মুখোমুখি হয়েছে। দিল্লি বর্তমানে পয়েন্ট টেবিলে ৭ নম্বরে রয়েছে। রিকি পন্টিং মরসুমের প্রথমার্ধ সম্পর্কে বলেছেন, “আমি এই বছর আগেও বলেছিলাম যে আমরা ৩৬ বা ৩৭ ওভারে ভাল খেলি তবে কেবল দুই বা তিন ওভারে শিথিল হই। এই সমস্যা ম্যাচে পার্থক্য তৈরি করছে। আমরা শুধু মরসুমের প্রথমার্ধের ফলাফল পরিবর্তনের জন্য নিজেদের প্রস্তুত করছি না, সামনের পথ তৈরি করারও চেষ্টা করছি। এখন পর্যন্ত আমাদের যাত্রা হয়েছে কখনো জয়, কখনো হার, তারপর জয়। সুতরাং, আমাদের কিছুটা গতি পেতে হবে।”

মরসুমের দ্বিতীয়ার্ধে জিততে হবে

DC vs PBKS: Delhi Capitals Will Just Explode Against Punjab Kings - Ajay Jadeja

পন্টিং বলেছেন যে খেলোয়াড়দের দ্বিতীয়ার্ধে স্বাচ্ছন্দ্যে খেলতে হবে কারণ তাদের দল ভাল এবং তারা অনুকূল ফলাফল পেতে পারে। তিনি বলেন, “আমি জানি আমরা পরিস্থিতি মোড় নেওয়ার খুব কাছাকাছি। আমাদের সকলকে বিশ্বাস করতে হবে, আমাদের বিশ্বাস করতে হবে, আমাদের উত্সাহিত থাকতে হবে এবং ইতিবাচক থাকতে হবে। আমরা যদি তা করতে পারি, তবে অবশ্যই আমাদের জন্য জিনিসগুলি বদলে যাবে।” পন্টিংকে তার পরিবারের একজন সদস্যের কোভিড -১৯ পজিটিভ পাওয়া যাওয়ার পরে সতর্কতা হিসাবে পাঁচ দিনের জন্য বিচ্ছিন্ন থাকতে ছিল। এখন আবার দলে যোগ দিয়েছেন তিনি।

পরের ম্যাচে দিল্লির বিরুদ্ধে কেকেআর

IPL 2022 Match 32: COVID-stricken Delhi Capitals demolish Punjab Kings

দিল্লি ক্যাপিটালস তাদের পরবর্তী ম্যাচ ২৮ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের (KKR) বিরুদ্ধে খেলতে হবে। কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে বৃহস্পতিবারের ম্যাচে পন্টিং বলেছেন, “এখান থেকে আমরা যত বেশি পরিশ্রম করব, ততই এগিয়ে যাব। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যেতে হবে। আমরা যে ভালো কাজ করছি সেটার পুনরাবৃত্তি করতে থাকলে ইতিবাচক ফল পাব। আমাদের দল অনুকূল ফলাফল পেতে পারে।”

Leave a comment

Your email address will not be published.