পন্টিংয়ের মাঙ্কেডিং মন্তব্য নিয়ে অশ্বিন করলেন ট্রোল, ঠাট্টাও হয়ে যায় খবর 1

গত কিছু দিন ধরে ক্রিকেট জগতে এই বিষয়ে উল্লেখ চলছে যে দিল্লি ক্যাপিটালসের কোচ রিকি পন্টিং রবিচন্দ্রন অশ্বিনকে মাঙ্কেডিং করতে মানা করে দিয়েছেন। এই বিষয়ে আলোচনাও শুরু হয়ে গিয়েছে। কিন্তু এখন পন্টিংয়ের এই বিষয়ে মন্তব্যের ব্যাপারে কথা বলতে গিয়ে অফ স্পিনার অশ্বিন বলেছেন যে কখনো কখনো অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের ইংরেজির অনুবাদের মানুষ ভুল মানে বের করে ফেলেন আর তাদের ঠাট্টাও খবর হয়ে যায়।

পন্টিংয়ের সঙ্গে হওয়া চ্যাটকে অশ্বিন বললেন ইন্টারেস্টিং

পন্টিংয়ের মাঙ্কেডিং মন্তব্য নিয়ে অশ্বিন করলেন ট্রোল, ঠাট্টাও হয়ে যায় খবর 2

অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন আইপিএল ২০২০তে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলবেন, যার প্রধান কোচ হলেন রিকি পন্টিং। এখন কিছুদিন আগে খবর এসেছিল যে পন্টিং অশ্বিনকে বলেছেন যে এখন তিনি অশ্বিনকে মাঙ্কেডিং করতে দেবেন না। কিন্তু এখন অশ্বিন ‘হ্যালো দুবেহ’ ইউটিউব শোয়ে পন্টিংয়ের হওয়া চ্যাটকে মজাদার বলেছেন। তিনি বলেন,

“রিকি পন্টিং এখনো পর্যন্ত দুবাই পৌঁছননি। ওর আসার পর আমরা ওর সঙ্গে কথাবার্তার জন্য বসব। ও বলেছে যে ও কথাবার্তা বলতে চায়। আমরা আগেই ফোনে কথা বলেছি। এটা ভীষণই ইন্টারেস্টিং চ্যাট ছিল”।

মজাও খবর হয়ে যায়

পন্টিংয়ের মাঙ্কেডিং মন্তব্য নিয়ে অশ্বিন করলেন ট্রোল, ঠাট্টাও হয়ে যায় খবর 3
India’s Ravichandran Ashwin during a nets session at Edgbaston in Birmingham, Monday July 30, 2018. India are scheduled to play the first Test against England starting Aug. 1.(Mike Egerton/PA via AP)

অশ্বিন আগে এই ব্যাপারে ফোকাস করেছেন যে অস্ট্রেলিয়ানদের ঠাট্টাও কখনো কখনো খবর হয়ে যায়। তিনি ইশারাতেই পন্টিংয়ের মাঙ্কেডিং কমেন্ট নিয়ে সমর্থকদের এটা বলার চেষ্টা করেছিলেন যে অস্ট্রেলিয়ান তারকা তাকে মাঙ্কেডিংয়ের ব্যাপারে মজা করেই বলেছিলেন, যার চর্চা আজকাল চলছে। তিনি এই বিষয়ে বলেন,

“আসলে কী হয় কখনো কখনো অস্ট্রেলিয়ানদের ইংলিশ মেসেজের অনুবাদকে বোঝা যায় না আর আলাদাই মানে বের করা হয়। এমনকী ওদের কিছু চুটকিও খবর হয়ে যায়। এটাই এখন হয়েছে আর আগামী সপ্তাহে আমি রিকি পন্টিংয়ের সঙ্গে নিজের কথাবার্তার ব্যাপারে আরও সামান্য কিছু খোলসা করব”।

অশ্বিনকে করতে দেবেন না মাঙ্কেডিং

পন্টিংয়ের মাঙ্কেডিং মন্তব্য নিয়ে অশ্বিন করলেন ট্রোল, ঠাট্টাও হয়ে যায় খবর 4

রবিচন্দ্রন অশ্বিন আইপিএল ২০২০তে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলবেন যার প্রধান কোচ হলেন রিকি পন্টিং। গত আইপিএল মরশুমে অশ্বিন পাঞ্জাবের হয়ে খেলে রাজস্থান রয়্যালসের উইকেটকিপার ব্যাটসম্যান জোস বাটলারকে মাঙ্কেডিং রানআউট করেছিলেন। অশ্বিনের এই কাজ কিছু ক্রিকেটার সমর্থন জানিয়ে এটাকে নিয়মের অন্তর্গত বলেছিলেন, তো অন্যদিকে কিছু প্লেয়ার এটা স্পোর্টসম্যান স্পিরিটের অভাব বলেছিলেন। রিকি পন্টিংও এই এটাকে স্পোর্টসম্যান স্পিরিটের বিরুদ্ধে জানিয়ে বলেছিলেন যে তিনি এই মরশুমে অশ্বিনকে মাঙ্কেডিং করতে দেবেন না।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *