সচিন তেন্ডুলকরের বায়োপিকে সচিনের ভুমিকায় কে থাকবেন? 1

ভারতীয় আন্তর্জাতিক ক্রিকেটের সফলতম অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বায়োপিক (এম এস ধোনিঃ দ্য আনটোল্ড স্টোরি) ২০১৬ সালে বক্স অফিসে ঝড় তুলেছিল। সিনেমাটি এতটাই দর্শকদের মনে ধরেছে যে, পরবর্তী অস্কারের জন্য প্রাথমিক বাছাইয়ে ঢুকে পড়েছে এই সিনেমাটি।

এখন গোটা ভারত অপেক্ষায় আছে যে, কবে ভারতীয় কিংবদন্তী ক্রিকেটার সচিন তেন্ডুলকরের বায়োপিক মুক্তি পাবে? ক্রিকেটের আন্তর্জাতিক কেরিয়ারে ভারতকে বহুল সাফল্য দেওয়ার পর এখন গোটা ভারতবাসী সচিন তেন্ডুলকরের বায়োপিকের সাফল্যের অপেক্ষায় আছে।

বক্স অফিসে মহেন্দ্র সিং ধোনির বায়োপিক সাফল্যের পর অনেকেই নিশ্চিত যে, সচিন তেন্ডুলকরের বায়োপিকও বক্স অফিসে বেশ ভাল সাফল্য লাভ করবেই। এমনিতেই এই সিনেমার শিরোনাম ঘোষণা হয়ে গেছে, যা হল – সচিনঃ আ বিলিয়ন ড্রিম। আর তারপর সিনেমার যে প্রধান কাস্টিং ঘোষণা হয়েছে তাতে তো সবাই গভীর উৎসাহ নিয়ে বায়োপিকটির মুক্তির অপেক্ষায় রয়েছে।

সচিনের বায়োপিকে অন্যতম প্রধান কাস্টিং-এর দুজন হলেন – বিখ্যাত মারাঠি স্টেজ অভিনেতা ময়ুরেশ প্রেম এবং স্বয়ং সচিন তেন্ডুলকরের পুত্র অর্জুন তেন্ডুলকর। তবে এই বায়োপিকের আসল চমক হল, সচিন তেন্ডুলকরের ভুমিকায় থাকবেন স্বয়ং সচিন তেন্ডুলকর।

সচিন তেন্ডুলকরের বায়োপিকে সচিনের ভুমিকায় কে থাকবেন? 2

স্বভাবতই এই খবরটি সচিন ভক্তদের কাছে আরও বেশী উৎসাহের। স্বয়ং সচিন তেন্ডুলকরের উপস্থিতি এই বায়োপিকের গুনমান নিঃসন্দেহে অনেক গুন বাড়িয়ে দিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *