ভারতীয় আন্তর্জাতিক ক্রিকেটের সফলতম অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বায়োপিক (এম এস ধোনিঃ দ্য আনটোল্ড স্টোরি) ২০১৬ সালে বক্স অফিসে ঝড় তুলেছিল। সিনেমাটি এতটাই দর্শকদের মনে ধরেছে যে, পরবর্তী অস্কারের জন্য প্রাথমিক বাছাইয়ে ঢুকে পড়েছে এই সিনেমাটি।

এখন গোটা ভারত অপেক্ষায় আছে যে, কবে ভারতীয় কিংবদন্তী ক্রিকেটার সচিন তেন্ডুলকরের বায়োপিক মুক্তি পাবে? ক্রিকেটের আন্তর্জাতিক কেরিয়ারে ভারতকে বহুল সাফল্য দেওয়ার পর এখন গোটা ভারতবাসী সচিন তেন্ডুলকরের বায়োপিকের সাফল্যের অপেক্ষায় আছে।

বক্স অফিসে মহেন্দ্র সিং ধোনির বায়োপিক সাফল্যের পর অনেকেই নিশ্চিত যে, সচিন তেন্ডুলকরের বায়োপিকও বক্স অফিসে বেশ ভাল সাফল্য লাভ করবেই। এমনিতেই এই সিনেমার শিরোনাম ঘোষণা হয়ে গেছে, যা হল – সচিনঃ আ বিলিয়ন ড্রিম। আর তারপর সিনেমার যে প্রধান কাস্টিং ঘোষণা হয়েছে তাতে তো সবাই গভীর উৎসাহ নিয়ে বায়োপিকটির মুক্তির অপেক্ষায় রয়েছে।

সচিনের বায়োপিকে অন্যতম প্রধান কাস্টিং-এর দুজন হলেন – বিখ্যাত মারাঠি স্টেজ অভিনেতা ময়ুরেশ প্রেম এবং স্বয়ং সচিন তেন্ডুলকরের পুত্র অর্জুন তেন্ডুলকর। তবে এই বায়োপিকের আসল চমক হল, সচিন তেন্ডুলকরের ভুমিকায় থাকবেন স্বয়ং সচিন তেন্ডুলকর।

স্বভাবতই এই খবরটি সচিন ভক্তদের কাছে আরও বেশী উৎসাহের। স্বয়ং সচিন তেন্ডুলকরের উপস্থিতি এই বায়োপিকের গুনমান নিঃসন্দেহে অনেক গুন বাড়িয়ে দিল।

  • SHARE

    আরও পড়ুন

    ধোনির ভক্তদের জন্য সম্ভবত খারাপ খবর, ধোনির অবসর আশংকা নিয়ে উত্তপ্ত টুইটার

    গতকাল স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে ২-১ ব্যবধানে সিরিজ হারার পর ড্রেসিং রুমে ফেরার সময় প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র...

    স্মৃতি মন্ধনার জন্মদিনে শুভকামনা জানালেন শচীন তেন্ডুলকর ও আনজুম চোপড়া

    ভারতীয় মহিলা ক্রিকেট দলের ওপেনার স্মৃতি মন্ধনার জন্মদিনে তাঁকে শুভকামনা জানিয়ে টুইট বার্তা পাঠিয়েছেন ভারতের কিংবদন্তী ক্রিকেট...

    BREAKING NEWS: ইংল্যান্ডের বিপক্ষে প্রথম তিনটি টেস্ট ম্যাচের জন্য ভারতীয় টিম ঘোষণা ,এই ক্রিকেটার পেলেন না জায়গা

    ভারত আর ইংল্যান্ডের মধ্যে ওয়ানডে সিরিজের শেষ এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ গতকাল হেডিংলের লীডস ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত...

    হার্দিক পাণ্ডিয়ার চুল অনন্য, চর্চার জন্য উইকিপিডিয়ায় নতুন ভাবে ভূষিত হলেন তিনি!

    এ ব্যাপারে কোনো সন্দেহ নেই যে, হার্দিক পাণ্ডিয়া বর্তমান ক্রিকেট বিশ্বে ভারতের জন্য অন্যতম সেরা অলরাউন্ডারদের মধ্যে...

    ক্রিকেটারদের কিছু মজার নাম যা দেখে আপনি অট্টহাসিতে ফেটে পড়বেন

    একটি ক্রিকেট দলের খেলোয়াড়দের মধ্যে অনন্য এক ধরনের সম্পর্ক থাকে কারণ তারা একে অপরের সাথে বেশিরভাগ সময়...