ভারতীয় আন্তর্জাতিক ক্রিকেটের সফলতম অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বায়োপিক (এম এস ধোনিঃ দ্য আনটোল্ড স্টোরি) ২০১৬ সালে বক্স অফিসে ঝড় তুলেছিল। সিনেমাটি এতটাই দর্শকদের মনে ধরেছে যে, পরবর্তী অস্কারের জন্য প্রাথমিক বাছাইয়ে ঢুকে পড়েছে এই সিনেমাটি।

এখন গোটা ভারত অপেক্ষায় আছে যে, কবে ভারতীয় কিংবদন্তী ক্রিকেটার সচিন তেন্ডুলকরের বায়োপিক মুক্তি পাবে? ক্রিকেটের আন্তর্জাতিক কেরিয়ারে ভারতকে বহুল সাফল্য দেওয়ার পর এখন গোটা ভারতবাসী সচিন তেন্ডুলকরের বায়োপিকের সাফল্যের অপেক্ষায় আছে।

বক্স অফিসে মহেন্দ্র সিং ধোনির বায়োপিক সাফল্যের পর অনেকেই নিশ্চিত যে, সচিন তেন্ডুলকরের বায়োপিকও বক্স অফিসে বেশ ভাল সাফল্য লাভ করবেই। এমনিতেই এই সিনেমার শিরোনাম ঘোষণা হয়ে গেছে, যা হল – সচিনঃ আ বিলিয়ন ড্রিম। আর তারপর সিনেমার যে প্রধান কাস্টিং ঘোষণা হয়েছে তাতে তো সবাই গভীর উৎসাহ নিয়ে বায়োপিকটির মুক্তির অপেক্ষায় রয়েছে।

সচিনের বায়োপিকে অন্যতম প্রধান কাস্টিং-এর দুজন হলেন – বিখ্যাত মারাঠি স্টেজ অভিনেতা ময়ুরেশ প্রেম এবং স্বয়ং সচিন তেন্ডুলকরের পুত্র অর্জুন তেন্ডুলকর। তবে এই বায়োপিকের আসল চমক হল, সচিন তেন্ডুলকরের ভুমিকায় থাকবেন স্বয়ং সচিন তেন্ডুলকর।

স্বভাবতই এই খবরটি সচিন ভক্তদের কাছে আরও বেশী উৎসাহের। স্বয়ং সচিন তেন্ডুলকরের উপস্থিতি এই বায়োপিকের গুনমান নিঃসন্দেহে অনেক গুন বাড়িয়ে দিল।

আরও পড়ুন

যুবরাজ সিংয়ের অবদানের কথা মাথায় ১২ নম্বর জার্সি কে ” অবসর ” দেওয়া হোক, বিসিসিআই কে এমন পরামর্শ দিলেন গৌতম গম্ভীর

সম্প্রতি একটি প্রতিবেদনে বিসিসিআই কে " ১২ " নম্বর জার্সিকে অবসরে পাঠানোর আবেদন করলেন প্রাক্তন ভারত ক্রিকেটার...

দীপাবলির আগে ভারতীয় খেলোয়াড়দের বিসিসিআই দিল বাম্পার গিফট, এখন হবে টাকার বৃষ্টি

বিশ্ব ক্রিকেটের সবচেয়ে ধোনি ক্রিকেট বোর্ড বিসিসিআই সবসময়ই তাদের ব্যানারের তলায় অর্থাৎ ভারতীয় ক্রিকেট দলের হয়ে খেলা...

হার্দিক পাণ্ডিয়া আর উর্বশী রাউতেলার মধ্যে এখনো চলছে কিছু? ছবির কমেন্ট বলছে এই কথা

হার্দিক পাণ্ডিয়া আর উর্বশী রাউতেলার মধ্যে এখনো চলছে কিছু? ছবির কমেন্ট বলছে এই কথা
ভারতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া আজ দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় হিসেবে নিজের পরিচিতি তৈরি করে...

বিশ্বকাপ ২০১৯ সেমিফাইনালে ভারতের হারের দায় একে মানেন COA প্রধান বিনোদ রায়

বিশ্বকাপ ২০১৯ সেমিফাইনালে ভারতের হারের দায় একে মানেন COA প্রধান বিনোদ রায়
ইংল্যান্ড আর ওয়েলস ক্রিকেট বোর্ডের আতিথেয়তায় সম্প্রতিই শেষ হওয়া আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯এ বিরাট কোহলির অধিনায়কত্বে ভারতীয়...

ভারতকে ২০১১ বিশ্বকাপ জয়ী করা গৌতম গম্ভীর করলেন শচীন আর যুবরাজকে চ্যালেঞ্জ

ভারতকে ২০১১ বিশ্বকাপ জয়ী করা গৌতম গম্ভীর করলেন শচীন আর যুবরাজকে চ্যালেঞ্জ
যে কোনো খেলায় খেলোয়াড়দের জন্য সফলতার সবচেয়ে বড়ো রহস্য তাদের ফিটনেস হয়। ফিটনেস খেলার এমন একটা ভাগ...