রিপোর্টস: এই দেশে হবে আইপিএল ২০১৯ এর আয়োজন, এই কারণে এখনো হয়নি শেডিউলের ঘোষণা

২০১৯ আইপিএলের শুরুয়াত আগামি ২৩ মার্চ থেকে হবে। বিশ্বকাপের আগে আইপিএল হওয়ায় এতে বেশ কিছু খেলোয়াড় অংশ নিতে পারবেন না। এর মধ্যেই ভারতে লোকসভা নির্বাচন হতে চলেছে। আইপিএলের পুরো শেডিউল এখনো পর্যন্ত সামনে আসেনি। এখন এর কারণ সামনে এসেছে যে কেনো এর পুরো শেডিউল জার করা হচ্ছেনা।

এই কারণে আইপিএলের পুরো শেডিউল প্রকাশ হতে হচ্ছে দেরী
রিপোর্টস: এই দেশে হবে আইপিএল ২০১৯ এর আয়োজন, এই কারণে এখনো হয়নি শেডিউলের ঘোষণা 1
যদি খবরের কথা ধরা তো আইপিএলের কার্যক্রম বর্তমানে জারি করা হবেনা। আইপিএলের কার্যক্রম তখনই জারি করা যেতে পারে যখন সাধারণ নির্বাচনের তারিখ জানা যাবে। ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের দ্বাদশ সংস্করণের শুরুয়াত ২৩ মার্চ থেকে হবে কিন্তু এখনো পর্যন্ত এর কার্যক্রম জারি করা যায়নি। হিন্দুস্থান টাইমসের খবরের মোতাবেক ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের আধিকারিক জানিয়েছেন যে,

“টুর্নামেন্টের ম্যাচের তারিখের ঘোষণা তখন করা যাবে যখন দেশে হতে চলা সাধারণ নির্বাচনের তারিখ জারি হবে। আইপিএলের কার্যক্রমকে জারি করতে সময় লাগবে, আমাদের নির্বাচন কমিশন দ্বারা সাধারণ নির্বাচনের তারিখ ঘোষণার অপেক্ষা করতে হবে। যেমনটা আমরা সকলেই জানি এটা ভীষণই গুরুত্বপূর্ণ ইভেন্ট”।

রিপোর্টস: এই দেশে হবে আইপিএল ২০১৯ এর আয়োজন, এই কারণে এখনো হয়নি শেডিউলের ঘোষণা 2

তিনি আরো বলেন,

“তারিখের হিসেবেই কাজ করতে হবে যাতে সমস্ত ব্যাপারটা সামান্যভাবে একে অপরের সঙ্গে তালমেল করা যেতে পারে। এটা আমরা সকলেই জানি নির্বাচন করাতে কি ধরণের ব্যবস্থা করতে হয়, এটাই প্রাথমিকতা”।

ভারতেই হবে আইপিএল
রিপোর্টস: এই দেশে হবে আইপিএল ২০১৯ এর আয়োজন, এই কারণে এখনো হয়নি শেডিউলের ঘোষণা 3
জানিয়ে দিই গত ৮ জানুয়ারি আইপিএল আয়োজনের তারিখ ঘোষণা করা হয়েছিল। টুর্নামেন্টের আয়োজন ভারতেই করা হবে এই ব্যাপারে তথ্য দিয়ে জানানো হয়েছিল যে ২৩ মার্চ টুর্নামেন্ট শুরু অবে আর ফাইনাল ম্যাচ চেন্নাইতে খেলা হবে। এর আগে এটা অনুমান করা হচ্ছিল যে আইপিএল ভারতে হবেনা। কিন্তু এখন এই ব্যাপারে নিশ্চত হয়ে গেছে যে আইপিএল ভারতেই খেলা হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *