সৌরভ গাঙ্গুলীর দাদা স্নেহাশিস গাঙ্গুলীর করোনা পজিটিভ রিপোর্টের পর এখন দাদারও এলো রিপোর্ট

করোনা ভাইরাস চিন থেকে শুরু হয়ে সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। করোনা ভাইরাস পুরো বিশ্বে হাহাকার ফেলে দিয়েছে। এর সবচেয়ে খারাপ প্রভাব খেলায় পড়ছেন, কারণ এই ভাইরাসের কারণেই বিশ্বজুড়ে সমস্ত খেলাগুলিকে বাতিল করা হচ্ছে। বেশকিছু খেলার সিরিজ এখনো পর্যন্ত বাতিল হয়ে গিয়েছে। সেই সঙ্গে ক্রিকেটের বেশকিছু দিগগজ খেলোয়াড়কেও করোনা পজিটিভ পাওয়া গিয়েছিল। আর বেশকিছু ক্রিকেটারদের পরিবারের সদস্যরাও করোনা পজেটিভ হয়েছেন।

সৌরভ গাঙ্গুলীর করোনা টেস্ট এসেছে নেগেটিভ

সৌরভ গাঙ্গুলীর দাদা স্নেহাশিস গাঙ্গুলীর করোনা পজিটিভ রিপোর্টের পর এখন দাদারও এলো রিপোর্ট 1

প্রাক্তন ভারতীয় অধিনায়ক আর বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীর দাদা স্নেহাশিস গাঙ্গুলীকে প্রায় এক সপ্তাহ আগে করোনা পজিটিভ পাওয়া গিয়েছিল। স্নেহাশিস গাঙ্গুলীর করোনা হওয়ার পর সৌরভ গাঙ্গুলীকে কোয়ারেন্টাইনে যেতে হয়েছিল। এক সপ্তাহ পর সৌরভ গাঙ্গুলীর করোনা টেস্ট করা হয়। খুশির খবর হলো যে সৌরভ গাঙ্গুলীর এই টেস্ট নেগেটিভ এসেছে।

সৌরভ গাঙ্গুলী সাবধাবনতা অবলম্বন করে নিজের করোনা টেস্ট করিয়েছেন

সৌরভ গাঙ্গুলীর দাদা স্নেহাশিস গাঙ্গুলীর করোনা পজিটিভ রিপোর্টের পর এখন দাদারও এলো রিপোর্ট 2

সৌরভ গাঙ্গুলীর সঙ্গে যুক্ত এক সূত্র এই বিষয়ে জানিয়ে বলেছেন যে, “সৌরভ নিজের অসুস্থ মা আর পরিবারের অন্য সদস্যদের সঙ্গে বাড়িতেই থাকছেন। তিনি সাবধানতা অবলম্বন করে নিজের টেস্ট করিয়েছিলেন। এর রিপোর্ট শুক্রবার নেগেটিভ এসেছে”।
প্রসঙ্গত যে স্নেহাশিসের পরিবারে তার স্ত্রী, শ্বশুর শাশুড়ি আর তাদের বাড়ির গৃহসহায়ককে তাদের মোমিনপুরে অবস্থিত বাড়িতে এই প্রাণঘাতী ভাইরাসের পজিটিভ পাওয়া গিয়েছিল।

সৌরভের দাদাও হয়ে উঠছেন সুস্থ

সৌরভ গাঙ্গুলীর দাদা স্নেহাশিস গাঙ্গুলীর করোনা পজিটিভ রিপোর্টের পর এখন দাদারও এলো রিপোর্ট 3

সৌরভ গাঙ্গুলীর দাদা স্নেহাশিস গাঙ্গুলী ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল (সিএবি) এর জয়েন্ট সেক্রেটারি। ওই সূত্র আরও জানিয়েছেন যে স্নেহাশিসের স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। তিনি ভেল ভিউ ক্লিনিকে ভর্তি রয়েছেন। হাসপাতাল থেকেই তিনি অফিসের কাজ সামলাচ্ছেন আর স্টাফদের সঙ্গে ভার্চুয়াল মিটিংও করছেন। সিএবির সভাপতি অভিষেক ডালমিয়াও এই সময় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন, কারণ তিনিও স্নেহাশিসের সঙ্গে মেলামেশা করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *