লজ্জাজনক: এই তারকা ভারতীয় খেলোয়াড়ের পাওয়া ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কারের পাওয়া গেলো ডাস্টবিনে, খেলোয়াড়ের নাম জেনে আপনিও হয়ে যাবেন আশ্চর্যচকিত

একটি ক্রিকেট ম্যাচে দুই দলের তরফে ২২ জন খেলোয়াড় নিজেদের বেস্ট দেওয়ার জন্য মাঠে নামেন। প্রত্যেকেরই নজর ম্যাচে নিজের ১০০ শতাংশ দিয়ে নিজেদের দলের জয়ের নায়ক হওয়ার দিকে থাকে। অর্থাৎ ম্যাচে সবচেয়ে বড় বিজেতা খেলোয়াড় প্রত্যেকেই হতে চান।

ম্যান অফ দ্য ম্যাচ যে কোনও খেলোয়াড়ের হয় স্পেশাল

পুরো ম্যাচেই দুই দলের তরফে খেলা ২২ জন খেলোয়াড়ের মধ্যে একজন খেলোয়াড়কেই ম্যাচে জয়ী খেলোয়াড় হিসেবে ঘোষিত করা হয়।
লজ্জাজনক: এই তারকা ভারতীয় খেলোয়াড়ের পাওয়া ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কারের পাওয়া গেলো ডাস্টবিনে, খেলোয়াড়ের নাম জেনে আপনিও হয়ে যাবেন আশ্চর্যচকিত 1
ম্যাচে সর্বশ্রেষ্ঠ প্রদর্শন করা খেলোয়াড়কে ম্যাচের পর একটি ট্রফি আর টাকা দিয়ে পুরস্কৃত করা হয়। এই মুহুর্তটি যে কোনও খেলোয়াড়ের জন্য বিশেষ মুহুর্ত হয়।

ম্যান অফ দ্য ম্যাচে পাওয়া চেকের রেপ্লিকা ডাস্টবিনে পাওয়া গেল

কিন্তু যখন এটা জানা যায় যে ম্যান অফ দ্য ম্যাচথাকা খেলোয়াড়কে দেওয়া রেপ্লিকা চেক আবর্জনার স্তুপে পাওয়া গিয়েছে তখন এটা ভীষণই অবাক করে দেওয়ার মত ব্যাপার হয়।
লজ্জাজনক: এই তারকা ভারতীয় খেলোয়াড়ের পাওয়া ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কারের পাওয়া গেলো ডাস্টবিনে, খেলোয়াড়ের নাম জেনে আপনিও হয়ে যাবেন আশ্চর্যচকিত 2
যতই আপনার শুনে অদ্ভূত লাগুক কিন্তু এটা সঠিক যে ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে খেলা হওয়া ৫ ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচের ম্যান অফ দ্য ম্যাচ হিসেবে দেওয়া চেকের রেপ্লিকা আবর্জনার স্তুপে পাওয়া গিয়েছে।

রবীন্দ্র জাদেজা পেয়েছিলেন ম্যান অফ দ্য ম্যাচ

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে শেষ ওয়ানডে ম্যাচ কেরলে খেলা হয়েছিল।এই ম্যাচে ভারত ওয়েস্টইন্ডিজকে স্পিন বোলার রবীন্দ্র জাদেজার দুর্দান্ত বোলিংয়ের সুবাদে ১০৪ রানে অলআউট করে দিয়েছিল। এই ম্যাচ ভারত সহজেই ৯উইকেট জিতে নেয়।

ম্যাচের পর দুর্দান্ত বোলিং করা রবীন্দ্র জাদেজাকে ম্যান অফ দ্য ম্যান দেওয়া হয়েছিল। কিন্তু মিডিয়ায় রবীন্দ্র জাদেজাকে ম্যান অফ দ্যা ম্যা হিসেবে দেওয়া ১ লাখ টাকার চেকের রেপ্লিকা ডাস্টবিনে পাওয়ার খবর আসছে। শুধু তাই নয় সোশ্যাল মিডিয়ায় ডাস্টবিন থেকে তোলা রেপ্লিকা চেক নিয়ে দাঁড়িয়ে থাকা একজন সাফাই কর্মচারি নিয়ে দাঁড়িয়ে থাকার ছবিও দেখা যাচ্ছে।

আবর্জনা থেকে রেপ্লিকা পাওয়ার এনজিও করল দাবী

কেরলের একটি এনজি এই কথা দাবী করেছে যে এই রেপ্লিকা ডাস্টবিন থেকে পাওয়া গিয়েছে।এরপর পরিবেশকে দুষীত করার জন্য প্ল্যাস্টিক বা এমন কোনও জিনিসকে সেখান ডাস্টবিনের ফেলার জন্য বিসিসিআইকে ওই এনজিও তিরস্কারও করেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *