জেতার পর ধোনি যা করলেন, তা মনে হয় কোনোদিনই ভুলতে পারবেন না চাহাল! 1

বিশেষ প্রতিবেদন: ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট, ওয়ান ডে কিংবা টি-২০ সিরিজ, তিন ফর্ম্যাটেই চূড়ান্ত সাফল্য পেয়েছে ভারতীয় ক্রিকেট দল। টেস্ট সিরিজ ৪-১ ব্যবধানে জেতার পর, ওয়ান ডে ও টি-২০ সিরিজ ২-১ ব্যবধানে জিতে নিয়েছে টিম ইন্ডিয়া। বুধবার বেঙ্গালুরুতে ছিল ভারত ও ইংল্যান্ডের সিরিজের তৃতীয় তথা শেষ টি-২০ ম্যাচ। সেই ম্যাচে ইংলিশ বাহিনীকে একপ্রকার উড়িয়েই দিয়েছে বিরাট কোহলির দল। সিরিজ নির্ণায়ক ম্যাচে চিন্নাস্বামী স্টেডিয়ামে স্টোকস-মর্গ্যানদের মাটি ধরিয়ে দেন ভারতীয় ক্রিকেটার’রা।

বুধবার প্রথমে ব্যাট করে ভারত নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২০২ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে ১২৭ রানেই শেষ হয়ে যায় ইংল্যান্ড ইনিংস। ভারতের হয়ে ৬টি উইকেট তুলে নেন ইউজবেন্দ্র চাহাল। মূলত তাঁর কারিকুরিতেই এই ম্যাচে মুখ থুবড়ে পড়ে ইংলিশ ব্যাটসম্যানরা। চিন্নাস্বামীর ব্যাটিং পিচে তিনটি উইকেট তুলে নেন জসপ্রীত বুমরাহ। ১টি উইকেট পান অমিত মিশ্র।

 

এ দিন ইংল্যান্ডকে মাঠেই দাঁড়াতে দেয়নি ভারতের তরুণ ব্রিগেড। ক্রিকেটের তিনটি বিভাগেই তাঁদের পর্যুদস্ত করে বিরাট কোহলির দল। এমন একটা মারকাটারি পারফরমেন্সের পর স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত গোটা ভারতীয় দল। ম্যাচের পর তাঁরা ড্রেসিংরুমে জয়ের উল্লাসে মেতে ওঠেন।

ভারতীয় দলের অন্যতম অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া টুইটারে একটি ভিডিও পোস্ট করেন তিনি। সেখানে দেখা যাচ্ছে কেক কাটতে থাকা চাহালকে পিছন থেকে জড়িয়ে ধরছেন প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এরপর সেই কেক চাহালের মুখে মাখিয়ে দেওয়া হয়। গোটা চালচিত্র দেখেই বোঝা যাচ্ছে, সিরিজ জিতে এই মুহূর্তে ফেস্টিভ মুডে রয়েছে ‘বিরাট এন্ড কোং’।

 

Leave a comment

Your email address will not be published.