বিশ্বকাপের দাবীদারী নিয়ে বিরাট দিলেন এই বয়ান, এই দলকে বললেন ভারতের হয়ে সবচেয়ে বড়ো বিপদ

ইংল্যাণ্ডে হতে চলা বিশ্বকাপ ২০১৯ এর শুরুয়াত হতে আর কিছুদিনই বাকি আছে। আইপিএলের পর বিশ্বকাপের শুরুয়াত হয়ে যাবে, এর জন্য সমস্ত দল এখন থেকেই প্রস্তুতিতে লেগে পড়েছে। সমস্ত দলই নিজের মজবুত প্লেয়িং ইলেভেন নিয়ে মাঠে নামার প্রস্তুতি নিচ্ছে।এই অবস্থায় ভারত এখনো কিছু বিভাগ নিয়ে সংঘর্ষ করছে।

এর মধ্যেই অধিনায়ক বিরাট কোহলি বিশ্বকাপ নিয়ে একটি বড় বয়ান দিয়েছেন। তিনি বলেছেন যে এবার এই টুর্নামেন্ট জেতার জন্য কোনো একটি দল প্রবল দাবীদার নয়, এতে যে কোনো দলই চমৎকার করতে পারে।
যদিও ইংল্যাণ্ডকে এই বিশ্বকাপের প্রবল দাবীদার মানা হচ্ছে। ইংল্যান্ডের মাটিতে এই বিশ্বকাপ হচ্ছে কিন্তু এই কারণের সঙ্গে ইংল্যাণ্ড দলের কোনো সংযোগ নেই, তারা গত বেশ কিছু সময় ধরে ছন্দে রয়েছে।
২০১৫য় হওয়া বিশ্বকাপের পর ইংল্যাণ্ডের দলকে এক আলাদাই ছন্দে প্রদর্শন করতে দেখা যাচ্ছে। বর্তমান সময় এই দল আইসিসি র্যাকঙ্কিংয়ে এক নম্বরে রয়েছে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলা হওয়া পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের পঞ্চম আর শেষ ম্যাচের পর প্রেস কনফারেন্সের পর বিরাট বলেছেন,

“সৎভাবে বললে তো বিশ্বকাপে প্রত্যেক দলই একটা বিপদ। যেই বিশ্বকাপে ভাল ফল্করতে তাকে আটকানো যথেষ্ট মুশকিল হবে। কিন্তু এটাও রয়েছে যে যে দলই ভালো ফল করুক সেখানে কোনো দল দ্বারা তারা সেমিফাইনাল থেকে ছিটকে যেতে পারে”।

BANGALORE, INDIA – FEBRUARY 27: Virat Kohli of India celebrates after scoring his fifty runs during game two of the T20I Series between India and Australia at M. Chinnaswamy Stadium on February 27, 2019 in Bangalore, India. (Photo by Robert Cianflone/Getty Images)

বিরাট আগে বলেন যে,

“আমার মনে হয় যে যে কোনো দলই বিশ্বকাপের দাবীদার হিসেবে নামতে পারে। সমস্ত দলই খতরনাক। আপনি দেখুন ওয়েস্টইন্ডিজের দল কিভাবে উঠে এসেছে। ওরা বিশ্বকাপে একটা বড়ো বিপদ হতে চলেছে। ইংল্যাণ্ড যথেষ্ট মজবুত। অস্ট্রেলিয়াকে ভারসাম্যমান দেখাচ্ছে। আমরাও মজবত। নিউজিল্যাণ্ড ভালো ফল করছে। পাকিস্তানও নিজেদের দিনে যে কোন দলকে হারাতে পারে”।

আরও পড়ুন

আইপিএল ২০১৯ – কিংস ইলেভেন পাঞ্জাবের প্লেয়িং ইলেভেন, রাজস্থানকে আটকাতে এই ১১জন নামবেন মাঠে

আইপিএল ২০১৯ – কিংস ইলেভেন পাঞ্জাবের প্লেয়িং ইলেভেন, রাজস্থানকে আটকাতে এই ১১জন নামবেন মাঠে
ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের রথ সোমবার পৌঁছবো গোলাপি শহর জয়পুরে। জয়পুরের সওয়াই মানসিং স্টেডিয়ামে সোমবার রাজস্থান রয়্যালস আর...

আইপিএল ২০১৯: প্রথম ম্যাচেই সোশ্যাল মিডিয়ায় ছাইলেন ডেভিড ওয়ার্নার, ব্যাট হাতে বিজয় শঙ্করের বিস্ফোরণ

আইপিএল ২০১৯ এর শুরুয়াত গতকাল ২৩ মার্চ হয়েছে। প্রথম ম্যাচেই ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস এবং বিরাট...

হরভজন সিং বললেন হার্দিক আর বিজয় শঙ্করের চেয়েও বেশি বিশ্বকাপের জন্য গুরুত্বপূর্ণ হতে পারেন এই খেলোয়াড়

হরভজন সিং বললেন হার্দিক আর বিজয় শঙ্করের চেয়েও বেশি বিশ্বকাপের জন্য গুরুত্বপূর্ণ হতে পারেন এই খেলোয়াড়
আইপিএলের দ্বাদশ মরশুমের শুরুয়াত চেন্নাই সুপার কিংস জয়ের সঙ্গে করেছে। আইপিএলের প্রথম ম্যাচেই ধোনির দল বিরাটের চ্যালেঞ্জার্সকে...

আইপিএল ২০১৯ – এই আইপিএলে উপক্ষিত হওয়া মনোজ তেওয়ারি টুর্নামেন্ট নিয়ে প্রশ্ন তুলে বললেন এই কথা

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে এখনো পর্যন্ত বেশ কিছু খেলোয়ড় এসেছেন আর তারা এই মঞ্চে নিজের পারফর্মেন্স দেখিয়েছেন। যার...

আইপিএল ২০১৯ – কুমার সাঙ্গাকারা, বিরাট কোহলি আর মহেন্দ্র সিং ধোনির মধ্যে একে বললেন ভাল অধিনায়ক

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের শুরু হয়ে গিয়েছে, এর শুরুর ম্যাচেই ধোনির সেনারা বিরট সেনাকে লাগাতার সপ্তমবার হারিয়ে দিয়েছে।...