মহেন্দ্র সিং ধোনির গানের ভিডিয়ো হচ্ছিল ভাইরাল, এখানে দেখুন এর সত্যতা

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক আর উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি এই মুহূর্তে আর্মিতে যোগ দিয়ে দেশের সেবার করছেন। বিশ্বকাপের পর ভারতীয় দল ওয়েস্টইন্ডিজ সফরে রয়েছে, কিন্তু ধোনি দলের সঙ্গে যাননি। তিনি আর্মিতে যোগ দেওয়ার কারণে এই সফরে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। এরপর তার একটি গান গাওয়ার ভিডিয়ো ভাইরাল হচ্ছিল, এখানে জেনে নিন তার সত্যতা।

মহেন্দ্র সিং ধোনির ভিডিয়ো হচ্ছিল ভাইরাল

মহেন্দ্র সিং ধোনির গানের ভিডিয়ো হচ্ছিল ভাইরাল, এখানে দেখুন এর সত্যতা 1

মহেন্দ্র সিং ধোনির একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হচ্ছিল। এই ভিডীয়োতে তাকে ‘ম্যায় পল দো পল কা শায়ার হুঁ” গানটি গাইতে দেখা যাচ্ছিল। তার সমর্থকদের এই ভিডিয়োটি যথেষ্ট পছন্দ হচ্ছিল। ধোনি এই ভিডিয়োতে আর্মি ইউনিফর্মে রয়েছে। এর আগে তাকে বেশি গান গাইতে শোনা যায়নি আর এই কারণে মানুষের তার গায়কী যথেষ্ট পছন্দ হচ্ছিল।

এই হল সেই ভাইরাল ভিডিয়োর সত্যতা

মহেন্দ্র সিং ধোনির গানের ভিডিয়ো হচ্ছিল ভাইরাল, এখানে দেখুন এর সত্যতা 2

এই ভিডিয়োকে দেখে এমন খবর সামনে আসছিল যে এই ভিডিয়োটি তখনকার বানানো যখন ধোনি কাশ্মীরে নিজের ব্যাটালিয়নের সঙ্গে সময় কাটাচ্ছিলেন। যদিও ধোনির সেই ভিডিয়োটি যেখানে তাকে সেনার পোষাকে গান গাইতে দেখা যাচ্ছে আর যার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেটা এখনকার নয় বরং সেটা ২০১৪ সালের। সেই সময় গণতন্ত্র দিবসের সময় ধোনি আজতক চ্যানেলের শোয়ে শামিল হয়েছিলেন যেখানে তিনি এই গানটি গেয়েছিলেন।

মহেন্দ্র সিং ধোনির আরোও একটি ভিডিয়ো জিতেছিল সবার মন

এরপর থেকে আরো একটি ভিডিয়ো সামনে এসেছিল যেখানে তিনি নিজের ব্যাটেলিয়নের সঙ্গে ফুটবল খেলছিলেন।

প্রসঙ্গত এরপর ধোনিকে দক্ষিণ আফ্রিকা সফরে ভারতীয় দলে দেখা যাবে। এখন ওয়েস্টইন্ডিজ সফরে তার জায়গায় ঋষভ পন্থকে দলে নেওয়া হয়েছে। যিনি টি-২০ সিরিজের শুরুর দুটি ম্যাচে সকলকে নিরাশ করেছিলেন। কিন্তু তৃতীয় টি-২০ ম্যাচে তিনি ৪২ বলে ৬৫ রান করে সকলকে চমকে দিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *