ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ভারতীয় ওয়ানডে দল সিলেকশনের পরে ঠিক এমন আসছে টুইটারে প্রতিক্রিয়া 1

ভারতীয় ক্রিকেট দল ইংল্যান্ডে সম্প্রতিই বিশ্বকাপ অভিযান শেষ করার পর এখন ক্যারিবিয়ান সফরীর জন্য রওনা হতে চলেছে। ভারতীয় দলের ওয়েস্টইন্ডিজ সফরে যাওয়া টিম নিয়ে সাসপেন্স আজ শেষ হয়ে গিয়েছে যখন মুম্বাইতে নির্বাচকরা ভারতের ওয়েস্টইন্ডিজ সফরে হতে চলা টেস্ট, ওয়ানডে আর টি-২০ সিরিজের দল ঘোষণা করে।

ওয়েস্টইন্ডিজ সফরের জন্য ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে ভারতীয় দল ঘোষণা

ওয়েস্টইন্ডিজ সফরের জন্য প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি আর জসপ্রীত বুমরাহকে সীমিত ওভারের খেলায় বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে অন্যদিকে বিরাট কোহলি তিনটি সিরিজেই দলের নেতৃত্ব দেবেন।

ভারতীয় ক্রিকেট দল ওয়েস্টইন্ডিজে নিজেদের অভিযানের শুরু ৩ আগস্ট থেকে টি-২০ সিরিজ দিয়ে করবে। কিন্তু তিন ম্যাচের টি-২০ সিরিজ শেষ করার পর ভারতীয় দল ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে।

ওয়ানডে সিরিজে কিছু খেলোয়াড়ের প্রত্যাবর্তন, নভদীপ সাইনি নতুন মুখ হিসেবে শামিল

৮ আগস্ট থেকে শুরু হতে চলা ওয়ানডে সিরিজেও ভারতীয় দলে কিছু পরিবর্তন দেখতে পাওয়া গেছে। যেখানে বিশ্বকাপে আহত হওয়া ওপেনার শিখর ধবনের প্রত্যাবর্তন হয়েছে তো অন্যদিকে মনীষ পাণ্ডে আর শ্রেয়স আইয়ারের মত ব্যাটসম্যানদেরও দীর্ঘ সময় পর প্রত্যাবর্তন হয়েছে।

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ভারতীয় ওয়ানডে দল সিলেকশনের পরে ঠিক এমন আসছে টুইটারে প্রতিক্রিয়া 2

এছাড়াও নতুন মুখ হিসেবে জোরে বোলার নভদীপ সাইনিকে প্রথমবার দলে সুযোগ দেওয়া হয়েছে, তো অন্যদিকে জোরে বোলার খলিল আহমেদও প্রত্যাবর্তন করতে সফল হয়েছে। কিন্তু অন্যদিকে দীনেশ কার্তিক দল থেকে বাদ পড়েছেন।

দীনেশ কার্তিককে দেওয়া হয়েছে বাদ, কেদার জাধব জায়গা বাঁচাতে সফল

বিশ্বকাপে মিডল অর্ডারের খারাপ প্রদর্শনের দায় দীনেশ কার্তিকের মাথায় চাপানো হয়েছে তো অন্যদিকে কেদার জাধব নিজের জায়গা বাঁচাতে সফল হয়েছেন। এছাড়াও ধোনি আর জসপ্রীত বুমরাহকে বিশ্রাম দেওয়া হয়েছে।

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ভারতীয় ওয়ানডে দল সিলেকশনের পরে ঠিক এমন আসছে টুইটারে প্রতিক্রিয়া 3

রবিবার ওয়ানডে দলের ঘোষণার তথ্য যেমনই বিসিসিআই টুইটার করে জানিয়েছে তেমনই ঘোষিত ভারতীয় দল নিয়ে দারুণ প্রতিক্রিয়া দেখতে পাওয়া যাচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *