লজ্জার হারের পর আইপিএল ছেড়ে দেশে ফিরে যাচ্ছেন আরসিবির দুই সুপারস্টার বিদেশী 1

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) খেলোয়াড় অ্যাডাম জাম্পা এবং কেন রিচার্ডসন ব্যক্তিগত কারণে আইপিএলের মাঝেই অস্ট্রেলিয়ায় ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন, সোমবার এমন খবর আরসিবি জানিয়েছে। “অ্যাডাম জামপা এবং কেন রিচার্ডসন ব্যক্তিগত কারণে অস্ট্রেলিয়ায় ফিরছেন এবং আইপিএল ২০২১ এর বাকি অংশের জন্য অনুপলব্ধ থাকবেন। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যানেজমেন্ট তাদের সিদ্ধান্তকে সম্মান করে এবং তাদের সম্পূর্ণ সমর্থন দেয়,” আরসিবি টুইট করেছে। জাম্পা ও রিচার্ডসনের এই সিদ্ধান্ত আইপিএলের আর এক অস্ট্রেলিয়ান ক্রিকেটার অ্যান্ড্রু টাইয়ের ব্যক্তিগত কারণেও অস্ট্রেলিয়ায় ফিরে আসার একদিন পরেই আসে।

অস্ট্রেলিয়ানদের এই পদক্ষেপটি এশীয় দেশটির কোভিড ১৯ জরুরি অবস্থার প্রেক্ষিতে ভারত থেকে আগতদের উপর অস্ট্রেলিয়া কর্তৃক আরোপিত নতুন নিষেধাজ্ঞার সাথে যুক্ত, এমনটাই মনে করছেন বিশেষজ্ঞরা। এদিকে গতকাল চেন্নাই সুপার কিংসের কাছে ৬৯ রানের লজ্জার হারের সম্মুখীন হয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

Virat Kohli, Glenn Maxwell or AB de Villiers - Who to Pick as Captain, Vice  Captain of Your Dream11 Team For RCB vs KKR IPL 2021 Match 10 at Chennai?

এদিকে রবিবার, দিল্লি ক্যাপিটালসের অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন তার পরিবার এবং বর্ধিত পরিবারকে কোভিড  ১৯ এর বিরুদ্ধে লড়াই চালিয়ে যাওয়ার সহায়তা করার জন্য আইপিএল থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *