রাজস্থানের বিরুদ্ধে ম্যাচের আগে বড় ধাক্কা RCB-র, এই দুর্দান্ত খেলোয়াড় খেলবেন না আজকের ম্যাচ !! 1

মঙ্গলবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) এবং রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) মধ্যে অনুষ্ঠিত হবে আইপিএলের ১৩তম ম্যাচ। এই ম্যাচেও গ্লেন ম্যাক্সওয়েলকে ছাড়াই মাঠে নামবে আরসিবি। আরসিবিতে যোগ দিয়েছেন ম্যাক্সওয়েল। বাধ্যতামূলক কোয়ারেন্টাইন শেষ করার পর, তিনি অনুশীলনও শুরু করেছিলেন, তবে তা সত্ত্বেও তিনি আজকের ম্যাচটি খেলতে পারবেন না। আরসিবি প্রধান কোচ মাইক হেসন (Mike Hesson) বলেছেন যে ম্যাক্সওয়েল ৯ এপ্রিল মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচের জন্য উপলব্ধ থাকবেন।

আরসিবিতে যোগ দিয়েছেন ম্যাক্সওয়েল

RR vs RCB: Mike Hesson Explains Why Glenn Maxwell Won't Be Available For Rajasthan Royals Fixture

আসলে, কোয়ারেন্টাইন শেষ করার পরে দলে যোগ দিলেও, ক্রিকেট অস্ট্রেলিয়ার চুক্তিবদ্ধ খেলোয়াড়দের জন্য নির্ধারিত শর্তের কারণে ম্যাক্সওয়েল রাজস্থান রয়্যালসের বিপক্ষে মাঠে নামতে পারবেন না। ম্যাক্সওয়েল পাকিস্তান সফরকারী অস্ট্রেলিয়ান দলের অংশ ছিলেন না, তবে আইপিএলের ১৫তম আসরে খেলতে তাকে ৬ এপ্রিল পর্যন্ত অপেক্ষা করতে হবে। আরসিবি-র প্রধান কোচ বলেছেন যে ক্রিকেট অস্ট্রেলিয়া স্পষ্ট জানিয়ে দিয়েছে যে ৬ এপ্রিলের আগে কোনও চুক্তিবদ্ধ খেলোয়াড় খেলতে পারবেন না। তাই তারা যখন আসবে তখন কোন ব্যাপার নেই কারণ তারা ৬ এপ্রিলের আগে খেলতে পারবে না।

ম্যাক্সওয়েল পাকিস্তান সফরকারী অস্ট্রেলিয়ান দলের অংশ ছিলেন না

IPL 2021: Glenn Maxwell's maximum against Mumbai gets RCB and Punjab Kings to engage in hilarious banter

তিনি বলেন, “অন্যান্য দলের মতো আমরাও এ বিষয়ে ভালোভাবে সচেতন। সেজন্য আমরা সে অনুযায়ী পরিকল্পনা করেছি।” আরসিবি এখনও পর্যন্ত ২টি ম্যাচ খেলেছে এবং তারা 2টির মধ্যে একটিতে জিতেছে, একটিতে পরাজয়ের সম্মুখীন হয়েছে। একই সঙ্গে আরসিবি-র সঙ্গে অনুশীলনও শুরু করেছেন ম্যাক্সওয়েল। সম্প্রতি ভারতীয় বংশোদ্ভূত বান্ধবী ভিমি রামনকে বিয়ে করেছেন ম্যাক্সওয়েল।

Leave a comment

Your email address will not be published.