নিলামে এই খেলোয়াড়ের উপর টাকার বৃষ্টি ফেলবে আরসিবি, এই বিদেশী হতে পারেন নয়া অধিনায়ক - বার্তা আকাশ চোপড়ার 1

আইপিএল ২০২২ মেগা নিলামের জন্য ইতিমধ্যে আলোচনা শুরু হয়েছে এবং সম্প্রতি দলগুলি তাদের পছন্দের খেলোয়াড়দের ধরে রেখেছে। তালিকায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) নামও রয়েছে, যারা তাদের দলে তিনজন খেলোয়াড়কে ধরে রেখেছে কিন্তু লেগ-স্পিনার যুজবেন্দ্র চাহালকে ছেড়ে দিয়েছে। এমন পরিস্থিতিতে নিলামে তার বিকল্প খুঁজতে হবে। প্রাক্তন ভারতীয় খেলোয়াড় আকাশ চোপড়াও এই বিষয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন, যার মতে বেঙ্গালুরু মুম্বাই দল থেকে মুক্তি পাওয়া লেগ-স্পিনার রাহুল চাহারকে নিলামে অন্তর্ভুক্ত করার জন্য যথাসাধ্য চেষ্টা করবে এবং এর জন্য প্রয়োজনের চেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয়েছিল।নিলামে এই খেলোয়াড়ের উপর টাকার বৃষ্টি ফেলবে আরসিবি, এই বিদেশী হতে পারেন নয়া অধিনায়ক - বার্তা আকাশ চোপড়ার 2

চোপড়া ব্যাখ্যা করেছেন যে এম চিনাস্বামী স্টেডিয়ামে বোলিং করার জন্য একজন শীর্ষ লেগ-স্পিনার থাকা কতটা গুরুত্বপূর্ণ। চাহাল মাঠে দুর্দান্ত বোলিং করেছে এবং আরসিবি তার জায়গা নিতে পারে এমন কাউকে খুঁজে পাওয়ার আশা করছে। তার ইউটিউব চ্যানেলে একটি প্রশ্নোত্তর সেশনে কথা বলতে গিয়ে চোপড়া বলেন, “আরসিবি রশিদকে পাচ্ছে না, তারা ভুলে যেতে পারে। পরিবর্তে তারা রাহুল চাহারের পক্ষে, লেগ স্পিনার ছাড়া অন্য স্পিনাররা চিন্নাস্বামী স্টেডিয়ামে কার্যকর প্রমাণিত হয় না। তিনি বাতাসে খুব দ্রুত বল করেন। রবি বিষ্ণোই একটি বিকল্প, তবে আমি রাহুল চাহারের কথা ভাবছি, তিনি অবশ্যই এর জন্য আরও বেশি অর্থ ব্যয় করবেন। নিলামে চাহাল আরসিবিতে নাও যেতে পারেন।”

Big Bash League: Sydney Sixers Sign Windies Test Skipper Jason Holder | Cricket News

বিরাট কোহলির অধিনায়কত্ব ছাড়ার পর আরসিবিও পরবর্তী অধিনায়ক খুঁজছে। এমন পরিস্থিতিতে চোপড়া ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার জেসন হোল্ডারের নাম প্রস্তাব করে বলেন, “জেসন হোল্ডারও আরসিবি-র অধিনায়কত্বের বিকল্প। তাদের একজন নতুন অধিনায়ক কিনতে হবে এবং সেই ভূমিকা ধারকও খেলতে পারে। যখন আমি সেখানকার পিচ এবং অন্যান্য বিষয় নিয়ে ভাবি, তখন আমি মনে করি হোল্ডার একজন মূল্যবান খেলোয়াড় হতে পারে। সে সব দলেই ভালো করে।”

Leave a comment

Your email address will not be published.