আইপিএল ২০২০তে এই হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের নতুন নাম, এখন এই নামে খেলবে ফ্রেঞ্চাইজি 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ত্রয়োদশ মরশুম শুরু হতে এখন প্রায় দেড় মাস বাকি রয়েছে। কিন্তু এর আগে এই লীগের একটি ফ্রেঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর সোশ্যাল মিডিয়ায় এমন কিছু করেছে, যারপর থেকে সমর্থক তথা ক্রিকেটাররা সকলেই অবাক হয়ে গিয়েছেন। আসলে আরসিবি নিজেদের দলের নতুন নাম দ্রুতই ঘোষণা করতে পারে। এই কারণে সমস্ত সমর্থক দলের নতুন নাম জানতে ইচ্ছুক। খবরের মোতাবেক রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ১৪ ফেব্রুয়ারি নিজেদের দলের নতুন নাম ঘোষণা করতে চলেছে।

এই হতে পারে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের নতুন নাম

আইপিএল ২০২০তে এই হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের নতুন নাম, এখন এই নামে খেলবে ফ্রেঞ্চাইজি 2

আপনাদের জানিয়ে দিই যে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর নিজেদের বেশকিছু সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে প্রোফাইল পিকচার আর কভার সমেত সমস্ত ছবি সরিয়ে নিয়েছে। এই দল বৃহস্পতিবার টুইট করে জানিয়েছে যে তারা ফেসবুক, ইনস্ট্রাগ্রাম, টুইটার আর ইউটিউব থেকে ছবি সরিয়ে নিয়েছে। জানিয়ে দিই যে এটা প্রথমবার নয় যখন আইপিএলে কোনো দল নিজেদের নাম বদলাচ্ছে। এর আগেও দিল্লির ফ্রেঞ্চাইজি নিজেদের নাম বদলেছে। দিল্লির দলের আগে নাম দিল্লি ডেয়ারডেভিলস ছিল। কিন্তু পরে তারা নাম বদলে দিল্লি ক্যাপিটালস করে দেয়। বিশ্বস্ত সূত্রে খবর যে আরসিবি ফ্রেঞ্চাইজি ব্যাঙ্গালোরকে ব্যাঙ্গালুরু নামে পরিবর্তন করছে আর সেই সঙ্গে লোগো আর ব্র্যান্ডিংও পরিবর্তন করছে। অর্থাৎ দলের নাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর থেকে বদলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু করা নিয়ে ভাবনা চিন্তা করা হচ্ছে।

বিরাট কোহলিকেও দেওয়া হয়নি খবর

অবাক করার মতো ব্যাপার হল যে এর খবর আরসিবির অধিনায়ক বিরাট কোহলিকেও দেওয়া হয়নি। নিউজিল্যান্ড সফরে যাওয়া ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি বৃহস্পতিবার টুইট করেন, “পোষ্ট সরিয়ে নেওয়া হয়েছে আর এই ব্যাপারে অধিনায়কএ কোনো খবর দেওয়া হয়নি। আরসিবি যদি তোমাদের কোনো রকম সাহায্যে দরকার হয় তো আমাকে বলো”।

যজুবেন্দ্র চহেলও হয়েছেন অবাক

আরসিবির লেগ স্পিনার যজুবেন্দ্র চহেলও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের এই সিদ্ধান্ত বিস্ময় প্রকাশ করেছেন। তিনি টুইট করে, “আরে আরসিবি, এটা কী ধরণের গুগলী? তোমাদের প্রোফাইল পিকচার আর ইনস্টাগ্রাম পোষ্ট কোথায় গেলো?

আরসিবি পেলো নতুন স্পনসর

আইপিএল ২০২০তে এই হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের নতুন নাম, এখন এই নামে খেলবে ফ্রেঞ্চাইজি 3

আরসিবি মঙ্গলবারই মুথুট ফিনকর্পের সঙ্গে স্পনসর হিসেবে ৩ বছরের জন্য চুক্তি করেছে। এর অধীনে খেলোয়াড়দের জার্সির সামনের দিকে মুথুটের লোগো লাগানো হবে। ঘরোয়া মাঠেও বিজ্ঞাপণ দেখা যাবে। এই চুক্তির পরের দিন আরসিবির এই সিদ্ধান্ত চমকে দেওয়ার মতো। সূত্রের কথা মানা হলে লোগো ছাড়াও দলেও কিছু পরিবর্তন হতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *