RCBvsSRH: ম্যাচে হল ৮টি রেকর্ড, বিরাট কোহলি গড়লেন এই লজ্জাজনক রেকর্ড

সানরাইজার্স হায়দ্রাবাদের দল আইপিএল ২০২০-র ৫২তম ম্যাচে আরসিবির দলকে ৫ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে দিয়েছে। প্রথমে ব্যাটিং করে আরসিবির দল নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২০ রানের স্কোর খাড়া করেছিল। এই লক্ষ্যকে সানরাইজার্স হায়দ্রাবাদের দল ১৪.১ ওভারে ৫ উইকেট হারিয়ে হাসিল করে নেয়। এই ম্যাচে দুই দলের খেলোয়াড়রা বেশকিছু দুর্দান্ত আর ইন্টারেস্টিং রেকর্ড গড়েন। আজ আমরা আপনাদের সেই রেকর্ডগুলির ব্যাপারেই এই বিশেষ প্রতিবেদনে জানাব।

আসুন এক নজর দেখে নেওয়া যাক এই ম্যাচে হওয়া রেকর্ডগুলির দিকে:

RCBvsSRH: ম্যাচে হল ৮টি রেকর্ড, বিরাট কোহলি গড়লেন এই লজ্জাজনক রেকর্ড 1

১. সানরাইজার্স হায়দ্রাবাদের এটি আরসিবির বিরুদ্ধে নবম জয় ছিল। এর আগে দুই দলের মধ্যে মোট ১৬টি ম্যাচ খেলা হয়েছিল। যার মধ্যে ৮টি ম্যাচ জিতেছিল হায়দ্রাবাদ বাকি ৭টি ম্যাচ জিতেছিল আরসিবি।

২. সানরাইজার্স হায়দ্রাবাদের দলের এটি আইপিএল ২০২০-তে ষষ্ঠ জয় ছিল। তারা এই মরশুমে ৬টি ম্যাচ জেতা সপ্তম দল হয়ে গিয়েছে। স্রেফ চেন্নাই এই মরশুমে ৬টি ম্যাচ জিততে পারেনি।

RCBvsSRH: ম্যাচে হল ৮টি রেকর্ড, বিরাট কোহলি গড়লেন এই লজ্জাজনক রেকর্ড 2

৩. আরসিবির এটি আইপিএল ২০২০-তে ষষ্ঠ হার ছিল। তারা এই মরশুমে ৬টি ম্যাচ হারা সপ্তম দল হয়েছে। স্রেফ মুম্বাই ইন্ডিয়ান্সই এই টুর্নামেন্টে এখনও পর্যন্ত ৬টি ম্যাচ হারেনি।

৪. আইপিএল ২০২০-তে আরসিবির এটি পরপর তৃতীয় হার ছিল। এর আগে চেন্নাই আর মুম্বাইয়ের বিরুদ্ধেও আরসিবিকে হারতে হয়েছিল।

৫. সন্দীপ শর্মা আজ বিরাট কোহলিকে সপ্তমবার আউট করেছেন। তিনি আইপিএলে বিরাট কোহলিকে সবচেয়ে বেশিবার আউট করা বোলার হলেন। কোনো একজন বোলারের বিরুদ্ধে ৭বার আউট হওয়া কোথাও না কোথাও বিরাটের লজ্জাজনক রেকর্ড।

RCBvsSRH: ম্যাচে হল ৮টি রেকর্ড, বিরাট কোহলি গড়লেন এই লজ্জাজনক রেকর্ড 3

৬. সন্দীপ শর্মা আজ নিজের ৪ ওভারে ২০ রান দিয়ে ২টি উইকেট হাসিল করেছেন। তার আইপিএলে মোট ১০৫টি উইকেট হয়ে গিয়েছে আর তিনি আইপিএলে সবচেয়ে বেশি উইকেট নেওয়ার ব্যাপারে ১৪তম স্থানে উঠে এসেছেন।

৭. বিরাট কোহলি আজ নিজের আইপিএল কেরিয়ারের ১৯০তম ম্যাচ খেলেছেন। তিনি আইপিএলে ১৯০টি ম্যাচ খেলা চতুর্থ খেলোয়াড় হয়েছেন। তার আগে ধোনি, রায়না আর রোহিতই আইপিএলে ১৯০টি ম্যাচ খেলেছেন।

৮. যজুবেন্দ্র চহেল আজ এই ম্যাচে ২ উইকেট নিয়েছেন। এখন চাহলের মোট ১২০টি আইপিএল উইকেট হয়ে গিয়েছে আর তিনি উমেশ যাদবের ১১৯টি উইকেটকে পেছনে ফেলে আইপিএলে সবচেয়ে বেশি উইকেট নেওয়ার ব্যাপারে নবম স্থানে উঠে এসেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *