আইপিএল ২০২২ এর ৬০তম ম্যাচ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আর পাঞ্জাব কিংসের মধ্যে মুম্বইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করতে নামা পাঞ্জাব কিংসের দল জনি বেয়রস্টোর বিস্ফোরক হাফসেঞ্চুরি ইনিংসের দৌলতে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২০৯ রান করে আরসিবির সামনে ২১০ রানের লক্ষ্য দেয়। এর জবাবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পুরো দল ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে মাত্র ১৫৫ রানই করতে পারে। ফলে এই ম্যাচ ৫৪ রানে জিতে নেয় পাঞ্জাব কিংসের দল। এই জয়ের পর পাঞ্জাবের অধিনায়ক ময়ঙ্ক আগরওয়ালকে যথেষ্ট খুশি দেখিয়েছে।

জয়ের পর কী বললেন ময়ঙ্ক?

RCB vs PBKS: জয়ের পর ময়ঙ্ক আগরওয়াল বেয়রস্টো-লিভিংস্টোনের করলেন প্রশংসা, একে বললেন দলের লীডার 1

আরসিবির বিরুদ্ধে পাওয়া জয়ের পর পাঞ্জাব কিংসের প্লে অফে যাওয়ার আশা বেড়ে গিয়েছে। বর্তমানে পাঞ্জাব কিংস এই জয়ের পর পয়েন্টস টেবিলে ষষ্ঠ স্থানে উঠে এসেছে। অন্যদিকে পাঞ্জাবের জয়ের পর অধিনায়ক ময়ঙ্ক আগরওয়াল বলেন,

“আমরা দুর্দান্ত ব্যাটিং করেছি। উইকেট সামান্য থেমেছিল। জনি আর লিভি যেভাবে ব্যাটিং করেছে, সেটা অদ্ভুত ছিল। এই খেলায় সৎ হওয়ার জন্য আমরা অনেককিছুই বদলাইনি। খেলায় অনুকূল আর ফ্লেক্সিবল হওয়া উচিৎ যা আমরা ছিলাম, যা ভাল। আমরা এই ম্যাচে বল হাতে বেশি রক্ষণাত্মক হতে পারতাম না”।

এই খেলোয়াড়ের করলেন প্রশংসা

RCB vs PBKS: জয়ের পর ময়ঙ্ক আগরওয়াল বেয়রস্টো-লিভিংস্টোনের করলেন প্রশংসা, একে বললেন দলের লীডার 2

নিজের বয়ানে ময়ঙ্ক আগরওয়াল নিজের ব্যাটিং ক্রম পরিবর্তন আর দলের বোলার অর্শদীপ সিংকে নিয়েও কথাবার্তা বলেন। তিনি বলেন,

“দুটি পয়েন্টস আমাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ। প্রথম, যতক্ষণ কাজ পূর্ণ হচ্ছে আমি পাঁচ নম্বরে ব্যাটিং করছি। দ্বিতীয়, অর্শদীপ ভীষণই এনার্জেটিক আর আত্মবিশ্বাসী। ও নিজের ক্রিকেটের আনন্দ নেয়। বলতে হবে যে ও দলে লিডারের মতো। ও দায়িত্ব নেয়, এমনকী কখনও কখনও বোলারদের সঙ্গেও কথা বলে”।

Leave a comment

Your email address will not be published.