KXIPvsRCB: জেনে নিন কোন কারণে কালো ব্যান্ড বেঁধে ম্যাচ খেলছেন পাঞ্জাব আর আরসিবির খেলোয়াড়রা 1

কিংস ইলেভেন পাঞ্জাব আর আরসিবির মধ্যে দুবাই ক্রিকেট স্টেডিয়ামে বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর আইপিএলের ষষ্ঠ ম্যাচ খেলা হচ্ছে। দুই দলই এই ম্যাচে জয়লাভ করে পয়েন্ট টেবিলে দু পয়েন্ট পাওয়ার চেষ্টা করবে। এই ম্যাচ চলাকালীন দুই দলই নিজেদের হাতে কালো ব্যান্ড লাগিয়ে খেলছে।

ডিন জোন্সকে শ্রদ্ধাঞ্জলী দেওয়ার কারণে খেলোয়াড়রা পড়েছেন কালো ব্যাণ্ড

KXIPvsRCB: জেনে নিন কোন কারণে কালো ব্যান্ড বেঁধে ম্যাচ খেলছেন পাঞ্জাব আর আরসিবির খেলোয়াড়রা 2

প্রাক্তন ক্রিকেটার এবং কমেন্টেটর ডিন জোন্স প্রয়াত হয়েছেন। এই কারণে বৃহস্পতিবার কিংস ইলেভেন পাঞ্জাব আর আরসিবির খেলোয়াড়রা কালো ব্যাণ্ড বেঁধে খেলছেন। ডিন জোন্সের বয়স হয়েছিল ৫৯ বছর। কার্ডিয়াক অ্যাটাকের কারণে ডিন জোন্সের মৃত্যু ঘোটেছে। তিনি আইপিএলে কমেন্ট্রি করার জন্য মুম্বাইতে ছিলেন আর সেখানেই তাঁর বৃহস্পতিবার মৃত্যু ঘটেছে। এই দিগগজ নিজের দুর্দান্ত ব্যাটিংয়ে জন্য পরিচিত ছিলেন। তিনি অস্ট্রেলিয়ার দলের হয়ে ১৯৮৪ থেকে ১৯৯৪ পর্যন্ত খেলেছিলেন। ডিন জোন্স বর্তমানে পাকিস্তান সুপার লীগের দল করাচি কিংসের কোচও ছিলেন। অন্যদিকে তিনি বিশ্বজুড়ে টি-২০ লীগ এবং আন্তর্জাতিক ম্যাচে কমেন্ট্রিও করেন। তার প্রয়াণের খবরে পুরো ক্রিকেট জগতে শোকের ছায়া নেমেছে।

পাঞ্জাব খাতা খুলতে অধীর, আরসিবি হাসিল করতে চায় পরপর দ্বিতীয় জয়

KXIPvsRCB: জেনে নিন কোন কারণে কালো ব্যান্ড বেঁধে ম্যাচ খেলছেন পাঞ্জাব আর আরসিবির খেলোয়াড়রা 3

কিংস ইলেভেন পাঞ্জাবের দলকে আইপিএল ২০২০তে নিজেদের প্রথম ম্যাচে যেখানে দিল্লির হাতে সুপার ওভারে হারের মুখে পড়তে হয়েছিল, অন্যদিকে আরসিবির দল নিজেদের প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদকে ১০ রানের ব্যবধানে হারিয়েছিল। এই ম্যাচ কিংস ইলেভেন পাঞ্জাব জিতে জয়ের খাতা খুলতে চাইবে। অন্যদিকে আরসিবির দল নিজেদের পরপর দ্বিতীয় জয় লাভ করে পয়েন্টস টেবিলে ৪ পয়েন্ট পেতে চাইবে। এই ম্যাচের টস আরসিবির দল জেতে আর প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাটিং করে কিংস ইলেভেন পাঞ্জাবের দল নিজেদের শুরুর ৬ ওভারে বিনা উইকেট হারিয়ে ৫০ রান করে ফেলেছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *