আইপিএল ২০২১: আরসিবি এই ১২জন খেলোয়াড়কে করল রিটেন, এই ১১জন হলেন রিলিজ

আইপিএল ২০২১ এর প্রস্তুতির মধ্যে সমস্ত দল আজ নিএদের রিলিজ আর রিটেন খেলোয়াড়দের তালিকা প্রকাশ করে দিয়েছে। এই তালিকায় আইপিএল ২০২০তে প্লে অফে পৌঁছনো আরসিবিও নিজেদের রিলিজ আর রিটেন হওয়া খেলোয়াড়দের তালিকা প্রকাশ করে দিয়েছে। আরসিবি দ্বারা প্রকাশ করা রিলিজ আর রিটেন খেলোয়াড়দের তালিকায় তারা ১২জন খেলোয়াড়কে রিটেন করেছে, বাকি সমস্ত খেলোয়াড়কে তারা নিলামের জন্য রিলিজ করে দিয়েছে।

আরসিবি ৮জন খেলোয়াড়কে করল রিলিজ

আইপিএল ২০২১: আরসিবি এই ১২জন খেলোয়াড়কে করল রিটেন, এই ১১জন হলেন রিলিজ 1

বিরাট কোহলির নেতৃত্বাধীন আরসিবি গত আইপিএল মরশুমে দুর্দান্ত প্রদর্শন করে প্লে অফে পৌঁছেছিল। কিন্তু দল এর বেশি এগোতে পারেনি যে কারণে তারা প্লে অফে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছিল। এখন আরসিবি আগামি মরশুমের আইপিএলের জন্য প্রস্তুতি নিচ্ছে। দল এর মধ্যে অ্যারন ফিঞ্চ, উমেশ যাদব, ডেল স্টেইন, শাহবাজ আহমেদের মতো খেলোয়াড়দের রিলিজ করে দিয়েছে। অন্যদিকে দল বিরাট কোহলি,যজুবেন্দ্র চহেল, মহম্মদ সিরাজ, নভদীপ সাইনি সহ মোট ১২জন খেলোয়াড়কে রিটেন করেছে। আইপিএল ২০২০ চলাকালীন আরসিবিতে মোট ২৩জন খেলোয়াড় ছিলেন। এরমধ্যে কিছু খেলোয়াড় ভালো প্রদর্শন করেছেন কিন্তু বেশকিছু খেলোয়াড় খুবই খারাপ প্রদর্শন করেছিলেন। আরসিবি সমস্ত খেলোয়াড়দের মধ্যে থেকে ১২জন খেলোয়াড়কে রিটেন করেছে, বাকি সমস্ত খেলোয়াড়কে তারা রিলিজ করে দিয়েছে।

আইপিএল ২০২০তে এই রকম ছিল আরসিবির দল

আইপিএল ২০২১: আরসিবি এই ১২জন খেলোয়াড়কে করল রিটেন, এই ১১জন হলেন রিলিজ 2

বিরাট কোহলি, এবি ডেভিলিয়র্স, দেবদত্ত পডিক্কল, অ্যারন ফিঞ্চ, যজুবেন্দ্র চহেল, মহম্মদ সিরাজ, নভদীপ সাইনি, কেন রিচার্ডসন, ইসুরু উদানা, মইন আলি, শিভম দুবে, ওয়াশিংটন সুন্দর, ক্রিস মরিস, পবন নেগী, উমেশ যাদব, জোশ ফিলিপ, ডেল স্টেইন, শাহবাজ আহমেদ, পবন দেশপান্ডে, গুরকিরাত সিং মান, অ্যাডাম জাম্পা, পার্থিব প্যাটেল।

এই খেলোয়াড়দের করা হয়েছে রিলিজ আর রিটেন

আইপিএল ২০২১: আরসিবি এই ১২জন খেলোয়াড়কে করল রিটেন, এই ১১জন হলেন রিলিজ 3

আরসিবি দ্বারা রিটেন খেলোয়াড়: বিরাট কোহলি, এবি ডেভিলিয়র্স, দেবদত্ত পডিক্কল, যজুবেন্দ্র চহেল, মহম্মদ সিরাজ, নভদীপ সাইনি, কেন রিচার্ডসন, শাহবাজ আহমেদ, ওয়াশিংটন সুন্দর, জোশ ফিলিপ, পবন দেশপাণ্ডে, অ্যাডাম জাম্পা।

আরসিবি দ্বারা রিলিজ করা খেলোয়াড়: পবন নেগী, উমেশ যাদব,ডেল স্টেইন, শিভম দুবে, পার্থিব প্যাটেল, অ্যারন ফিঞ্চ, ইসুরু উদানা, মইন আলি, ক্রিস মরিস,

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *