টানা দ্বিতীয় ম্যাচ জিততে হায়দ্রাবাদের বিরুদ্ধে এই একাদশ নিয়ে নামছে আরসিবি, ফিরছেন এই সুপারস্টার ক্রিকেটার 1

বুধবার সানরাইজার্স হায়দরাবাদ এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু তাদের আইপিএল ২০২১ এর দ্বিতীয় ম্যাচ খেলবে। দুটি দল মুখোমুখি হবে চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে। এই ম্যাচে ডেভিড ওয়ার্নার হায়দরাবাদের নেতৃত্ব দিলে ব্যাঙ্গালোরের হাতে থাকবেন বিরাট কোহলি। যদিও বিরাট অ্যান্ড কোম্পানি তাদের প্রথম ম্যাচ জিতেছে এবং তারা উত্সাহী, হায়দরাবাদের পক্ষে প্রথম ম্যাচটি ভাল ছিল না এবং তারা কলকাতার কাছে হেরেছিল। এমন পরিস্থিতিতে হায়দরাবাদ দল এই ম্যাচটি জিততে তাদের পুরো শক্তি প্রয়োগ করতে চাইবে। আসুন জেনে নেওয়া যাক রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর কি একাদশ নিয়ে নামবে।

IPL 2021: Match 6 – SRH vs RCB – Royal Challengers Bangalore Predicted Playing XI

ব্যাঙ্গালোর দলের হয়ে প্রথম ম্যাচটি কিছু উপায়ে ইতিবাচক ছিল এবং কিছুটা উদ্বেগজনক। তবে এই ম্যাচে তাদের ব্যাটিংয়ে পরিবর্তন আসতে পারে। গত মরশুমের তারকা দেবদত্ত পাডিক্কাল করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন এবং এখন খেলতে প্রস্তুত আছেন, যাতে তিনি ওপেনার হিসাবে ফিরে যেতে পারেন। যার কারণে দলেও কিছু পরিবর্তন সম্ভব।

IPL 2021, Match 6: SunRisers Hyderabad vs Royal Challengers Bangalore (SRH vs RCB) – Match Preview And Prediction

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সম্ভাব্য একাদশ : দেবদত্ত পাডিক্কাল, বিরাট কোহলি (অধিনায়ক), গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স, রজত পাতিদার, ওয়াশিংটন সুন্দর, হর্ষাল প্যাটেল, কাইল জেমিসন, মহম্মদ সিরাজ, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, যুজবেন্দ্র চাহাল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *