জয়ের ধারা বজায় রাখতে রাজস্থানের বিরুদ্ধে প্রথম একাদশে এই বড় সিদ্ধান্ত নিতে চলেছে আরসিবি 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ এ আজ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) এবং রাজস্থান রয়্যালস (আরআর) মুখোমুখি হবে। দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে সাতটা থেকে দুই দলের মধ্যে ম্যাচটি অনুষ্ঠিত হবে। চলতি মরসুমে এটি বেঙ্গালুরু এবং রাজস্থানের মধ্যে ১১তম ম্যাচ। বিরাট কোহলির নেতৃত্বাধীন আরসিবি ১০ ম্যাচে ৬ জয়ের পর পয়েন্ট টেবিলে তৃতীয়। তাদের ১২ পয়েন্ট আছে। একই সময়ে, সঞ্জু স্যামসনের নেতৃত্বে রাজস্থান দল একই সংখ্যক ম্যাচে চারটি জয়লাভ করতে সক্ষম হয়েছে। আরআর টেবিলের ৮ পয়েন্টে রয়েছে সাত নম্বরে।

RR vs RCB Head to Head Records: Rajasthan Royals' H2H Record Against Royal Challengers Bangalore- IPL 2021 Match 43

ব্যাঙ্গালুরু এবং রাজস্থান দ্বিতীয় লেগে তিনটি করে ম্যাচ খেলেছে, দুবার হেরেছে। আরসিবি দ্বিতীয় লেগে ভালো শুরু করতে পারেনি এবং দল পরপর দুটি ম্যাচ হেরেছে। বেঙ্গালুরু প্রথমে কলকাতা নাইট রাইডার্সের কাছে ৯ উইকেটে এবং তারপর চেন্নাই সুপার কিংসের কাছে ৬ উইকেটে হারে। যাইহোক, বিরাট সেনা মুম্বাইয়ের বিরুদ্ধে তৃতীয় ম্যাচে জয়ের পথে ফিরে আসতে পেরেছিল এবং ৫৪ রানে জিতেছিল। তারা এখন এই ক্রম বজায় রাখার চেষ্টা করবে। আরসিবি রাজস্থানের বিপক্ষে জয়ের সংমিশ্রণে কোনও পরিবর্তন করতে চাইবে না।

RR vs RCB- Prediction, Who Will Win The Match Between Rajasthan Royals And Royal Challengers Bangalore? IPL 2021 Match 43

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সম্ভাব্য একাদশ

বিরাট কোহলি (অধিনায়ক), দেবদত্ত পাডিকল, শ্রীকর ভরত (উইকেটকিপার), গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স, শাহবাজ আহমেদ, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, কাইল জেমিসন, হর্ষাল প্যাটেল, মহম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *