দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে জিততে এই শক্তিশালী একাদশ নিয়ে নামছে আরসিবি, দলে ফিরছেন এই তারকা 1

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) এবং দিল্লি ক্যাপিটালস (ডিসি) শুক্রবার আইপিএল ২০২১ এ তাদের শেষ লিগ ম্যাচ খেলবে। দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে সাতটা থেকে দুই দল মুখোমুখি হবে। বিরাট কোহলির নেতৃত্বাধীন আরসিবি এবং ঋষভ পন্থের নেতৃত্বাধীন ডিসি প্লে অফে জায়গা করে নিয়েছে। ব্যাঙ্গালোর ১৩ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে তৃতীয়। এখন পর্যন্ত তারা ৮টি ম্যাচ জিতেছে এবং ৫টিতে হেরেছে। একই সময়ে, একই সংখ্যক ম্যাচে ১০টি জয় ও ৩টি পরাজয়ের পর দিল্লি শীর্ষে রয়েছে। ডিসির ২০ পয়েন্ট আছে।

IPL 2021: Siraj's execution at death helps RCB beat DC in a thriller |  Cricket News | Zee News

চলতি মরসুমে দ্বিতীয়বারের মতো মুখোমুখি হবে দিল্লি এবং আরসিবি। এর আগে, যখন দুজন ভারতে মিলিত হয়েছিল, তখন বেঙ্গালুরু দল রোমাঞ্চকর ম্যাচে ডিসিকে এক রানে হারিয়েছিল। দিল্লি সেই ম্যাচে ১৭০/৪ রান করেছিল, যার জবাবে RCB ৫ উইকেট হারানোর পর শেষ বলে জিতেছিল। একই সময়ে, যদি আমরা আইপিএলে দুই দলের মধ্যে মোট ২৭টি ম্যাচ খেলার কথা বলি, তাহলে ব্যাঙ্গালোরের হাত এগিয়ে আছে। আরসিবি ১৬টি ম্যাচ জিতেছে এবং দিল্লি ১০ বার জয়ের স্বাদ পেয়েছে। দুজনের মধ্যে একটি ম্যাচ কোনো ফল দেয়নি। বেঙ্গালুরু তাদের শেষ ম্যাচে হায়দ্রাবাদের বিপক্ষে হেরেছে। আরসিবি এই পরাজয় ভুলে লিগ পর্ব শেষ করতে চাইছে। ব্যাঙ্গালোরের একাদশে বড় পরিবর্তন হওয়ার সম্ভাবনা নেই। দলটি জর্জ গার্টেনের পরিবর্তে শ্রীলঙ্কান অলরাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গা বা নিউজিল্যান্ডের অলরাউন্ডার কাইল জেমিসনকে নিতে পারে।

IPL 2021, DC VS RCB: Royal Challengers Bangalore Beat Delhi Capitals By 1  Run In Motera Thriller, Go Top

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জন্য সম্ভাব্য একাদশ – বিরাট কোহলি (অধিনায়ক), দেবদত্ত পাদিকল, শ্রীকর ভরত (উইকেটকিপার), গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, শাহবাজ আহমেদ, জর্জ গার্টেন/ওয়ানিন্দু হাসারাঙ্গা/কাইল জ্যামিসন, হর্ষাল প্যাটেল, মহম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *