এক ঘন্টায় ৮২৩ রান করে আরসিবি সমর্থক গড়লেন ওয়ার্ল্ড রেকর্ড, গিনিজ বুকে উঠল নাম

গত ২০ মে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে জয় হাসিল করে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আইপিএল ২০২২ এ প্লে অফে নিজেদের আশা বজায় রেখেছে। যেখানে একদিকে আরসিবি প্লে অফে যাওয়ার আশা বজায় রখেছেন, অন্যদিকে ব্যাঙ্গালোরের সমর্থক এক নতুন রেকর্ড কায়েম করেছেন। আসলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সমর্থকরা বৃহস্পতিবার ব্যাঙ্গালোরের জয়মহল প্যালেসে আয়োজিত #১২তম ম্যানটেকওভারে এক ঘন্টায় উইকেটের মধ্যে সবচেয়ে বেশি রান করার জন্য এক নতুন গিনিজ ওয়ার্ল্ড রেকর্ডের উপলব্ধী হাসিল করেছেন।

আরসিবির সমর্থক গড়লেন নতুন গিনিজ ওয়ার্ল্ড রেকর্ড

এক ঘন্টায় ৮২৩ রান করে আরসিবি সমর্থক গড়লেন ওয়ার্ল্ড রেকর্ড, গিনিজ বুকে উঠল নাম 1

আসলে পুমা, যা একটা স্পোর্টসওয়্যার ব্র্যাণ্ড, তারা ব্যাঙ্গালোরের জয়মহল প্যালেসে একটি অনুষ্ঠান আয়োজন করেছিল যেখানে ১৮৭জন আরসিবির সমর্থক অংশ নিয়েছিলেন। এই প্রতিযোগীতায় ব্যাঙ্গালোরের সমর্থকরা এক নতুন গিনিজ ওয়ার্ল্ড রেকর্ড গড়ে। এই ইভেন্টে আরসিবির সমর্থকরা ২২ গজের পিচে ১ ঘন্টায় ৮২৩ রান করে।

এই ইভেন্টের আয়োজন এই কারণে করা হয়েছিল, কারন আরসিবি সোশ্যাল মিডিয়ায় টপ-১০ সবচেয়ে জনপ্রিয় দলগুলির মধ্যে শামিল হওয়া প্রথম টি-২০ দল। এই অনুষ্ঠানে রানার দ্যুতি চন্দ আর হকির দিগগজ রুপিন্দর পাল সিংও উপস্থিত ছিলেন।

আরসিবি কী প্লে অফে জায়গা পাকা করতে পারবে?

এক ঘন্টায় ৮২৩ রান করে আরসিবি সমর্থক গড়লেন ওয়ার্ল্ড রেকর্ড, গিনিজ বুকে উঠল নাম 2

আরসিবির সমর্থকরা ২২ গজের পিচে এক ঘন্টা পর্যন্ত উইকেটের মাঝে দৌড়ে সবচেয়ে বেশি রান করার বিশ্বরেকর্ড গড়েছে। যদি প্লে অফের কথা বলা হয়, তাহলে ব্যাঙ্গালোরের প্লে অফে যাওয়া এখন মুম্বই ইন্ডিয়ান্সের হার-জিতের উপর নির্ভর করবে। আসলে ২০ মে মুম্বই ইন্ডিয়ান্সকে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচ খেলতে হবে। যদি এই ম্যাচ মুম্বই জিতে যায় তাহলে ব্যাঙ্গালোর প্লে অফে চলে যাবে, কিন্তু যদি মুম্বই হেরে যায় তাহলে ব্যাঙ্গালোরকে এই টুর্নামেন্ট থেকে ছিটকে যেতে হবে। এই কারণে যদি আরসিবিকে প্লে অফে যেতে হয় তাহলে আরসিবির দল আর সমর্থকদের মুম্বইয়ের জয়ের প্রার্থনা করতে হবে।

Leave a comment

Your email address will not be published.