টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিল আরসিবি, সকলকে অবাক করে দিয়ে এই নবাগতকে সুযোগ দিল কলকাতা 1

আইপিএল ২০২১ এর ৩১তম ম্যাচে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আর টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর অধিনায়ক বিরাট কোহলি। টস জিতে কোহলির বার্তা, “ঘাসের আচ্ছাদন পিচকে একসাথে ধরে রাখছে। আমরা মনে করি খেলাটি এগিয়ে যাওয়ার সাথে সাথে এটি স্লো হয়ে যাচ্ছে। আমার ২০০তম গেমের চেয়ে বিশেষ এই ইউনিফর্ম : আমরা প্রতিশ্রুতি দিয়েছিলাম যে আমরা কোভিড যোদ্ধাদের জন্য খেলব, এই জার্সিগুলি নিলামে উঠবে জনগনের জন্য। আমাদের জন্য দুই অভিষেক করা ক্রিকেটার এসেছেন – কে এস ভরত এবং ওয়ানিন্দু হাসরাঙ্গা”

Ipl 2021, 2nd Phase Kkr Vs Rcb Live Streaming Details Of Kolkata Knight Riders Vs Royal Challengers Bangalore - Kkr Vs Rcb: विराट के चैलेंजर्स को मिलेगी मोर्गन के राइडर्स से चुनौती,

এদিকে টস হারার পর কলকাতা নাইট রাইডার্স অধিনায়ক ইয়ন মরগান বললেন, “পিচ সত্যিই ভাল দেখাচ্ছে, এটি খেলার পুরো সময়ের জন্য বেশ অনুরূপ থাকা উচিত। আশা করছি টুর্নামেন্টের এই পর্বে আমাদের পারফরম্যান্স বদলে যাবে। এটা চ্যালেঞ্জিং হয়েছে, কিন্তু আমরা এখানে ফিরে আসতে পেরে খুশি।”

IPL 2021, KKR vs RCB Predicted Playing 11: Southee to lead Kolkata's attack, Hasaranga likely to play - Sports News

কলকাতা নাইট রাইডার্স প্লেয়িং একাদশ – শুভমান গিল, নীতিশ রানা, রাহুল ত্রিপাঠি, ইয়ন মরগান (অধিনায়ক), আন্দ্রে রাসেল, দীনেশ কার্তিক (উইকেটকিপার), সুনীল নারাইন, ভেঙ্কটেশ আইয়ার, লকি ফার্গুসন, বরুণ চক্রবর্তী, প্রসিধ কৃষ্ণা।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর প্লেয়িং একাদশ – বিরাট কোহলি (অধিনায়ক), দেবদত্ত পাডিক্কাল, কেএস ভরত, গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স (উইকেটকিপার), ওয়ানিন্দু হাসারাঙ্গা, শচীন বেবি, কাইল জেমিসন, হর্ষাল প্যাটেল, মহম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *